Sourav Ganguly Birthday: জন্মদিনে লন্ডনের রাস্তায় স্ত্রী আর মেয়ের সঙ্গে তুমুল নাচলেন দাদা, ভিডিয়ো হল ভাইরাল

Sourav Ganguly Birthday: প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলী আজ ৮ জুলাই নিজের ৫০ তম জন্মদিন পালন করছেন। ৯০ সালের শেষ দিকে ভারতীয় দল ম্যাচ ফিক্সিংয়ের (Match Fixing) সমস্যায় জর্জরিত ছিল। সেই সময় সদ্য দলে আসা তরুণ সৌরভ (Sourav Ganguly) ভারতীয় দলের নেতৃত্ব কাঁধে তুলে নিয়ে দলকে শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দিয়েছলেন, সেই সঙ্গে ভারতীয় ক্রিকেটকেও করেছিলেন কলঙ্কমুক্ত। আজকের ভারতীয় দলের (Team India) ভিত তৈরির শ্রেয় তাই সৌরভ গাঙ্গুলীকেই দেওয়া হয়।

ভারতীয় ক্রিকেটের হয়ে সৌরভ গাঙ্গুলী একজন খেলোয়াড়, অধিনায়ক, এবং বিসিসিআই সভাপতি হিসেবে নিজের অমূল্য যোগদান দিয়ে ভারতীয় ক্রিকেটকে এক নতুন উচ্চতায় পৌঁছে দিয়েছেন। এহেন সৌরভ গাঙ্গুলীর ৫০তম জন্মদিনে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দাদাকে নিজের মেয়ে আর স্ত্রীর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

মেয়ে আর স্ত্রীর সঙ্গে নাচতে দেখা গেল দাদাকে

Sourav Ganguly Birthday: 50 তম জন্মদিনে লন্ডনের রাস্তায় স্ত্রী আর মেয়ের সঙ্গে তুমুল নাচলেন দাদা, ভিডিয়ো হল ভাইরাল 1
এই মুহূর্তে নিজের জন্মদিন পালনের জন্য ভারতীয় ক্রিকেটের দাদা সৌরভ গাঙ্গুলী লন্ডনে রয়েছেন। ভারতীয় ক্রিকেট দলও বর্তমানে রয়েছে ইংল্যান্ড সফরে। সম্প্রতিই এজবাস্টনে শেষ হওয়া গত বছরের বাকি থাকা একমাত্র টেস্ট চলাকালীনও সৌরভকে মাঠে দেখা গিয়েছিল। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োতে লন্ডনের রাস্তায় সৌরভকে মেয়ে আর স্ত্রী ডোনার সঙ্গে নাচতে দেখা গিয়েছে, যা জমিয়ে ভাইরাল হয়ে চলেছে।

এই ভিডিয়োটিতে সৌরভকে তার ২১ বছর বয়সী মেয়ে আর স্ত্রী ডোনার সঙ্গে রাস্তার মাঝেই হিন্দি গানে নাচতে দেখা যাচ্ছে। সেই সঙ্গে রয়েছেন সৌরভের কিছু বন্ধুও। এই নাচের ভিডিয়োটিতে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী প্রথমে ওম শান্তি ওম এবং পরে ম্যায় তেরা হিরো গানে জমিয়ে কোমর দোলাচ্ছেন।

এখানে দেখুন ভিডিয়ো

ভারতীয় ক্রিকেটে অমূল্য যোগদান Sourav Ganguly-র

Sourav Ganguly Birthday: 50 তম জন্মদিনে লন্ডনের রাস্তায় স্ত্রী আর মেয়ের সঙ্গে তুমুল নাচলেন দাদা, ভিডিয়ো হল ভাইরাল 2
ভারতীয় ক্রিকেটের দাদা হিসেবে পরিচিত সৌরভ গাঙ্গুলী নিজের কেরিয়ারে সবসময়ই আক্রামণাত্মক মেজাজ আর স্পষ্টবাদী হিসেবে পরিচিত। ১৯৯৬ সালে ভারতীয় জাতীয় দলে অভিষেক করা সৌরভ ২০০০ সালে দলের নেতৃত্ব পান। অধিনায়ক হয়েই তিনি ভারতীয় দলের বেটিং কলঙ্ককে পরিষ্কার করার কাজে হাত দেন।

শুধু তাই নয় সৌরভ নিজের অধিনায়কত্বে দলে তরুণ খেলোয়াড়দের সুযোগ দেন যারা ভবিষ্যতে ভারতীয় দলকে এক নতুন উচ্চতায় নিয়ে যান। সৌরভের হাত ধরেই ভারতীয় ক্রিকেটে বীরেন্দ্র সেহবাগ, হরভজন সিং, যুবরাজ সিং, জাহির খানের মতো তারকারা উঠে আসেন। সৌরভ গাঙ্গুলী ভারতীয় দলের হয়ে ১১৩টি টেস্ট ম্যাচে ৭২১২ রান আর ৩১১টি ওয়ানডে ম্যাচে ১১৩৬৩ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.