অমিতাভ বচ্চনের সামনে গানে-নাচে মাতিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি ও বীরেন্দ্র সেহওয়াগ, ভাইরাল ভিডিও 1

ভারতের সাবেক অধিনায়ক এবং বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি এবং ভারতের সাবেক বিস্ফোরক ওপেনার কেবিসি ১৩ -এর পরবর্তী সেলিব্রিটি অতিথি হবেন। প্রোমোতে, সেহওয়াগকে একটি গান গাইতে এবং পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা সম্পর্কে জিজ্ঞাসা করা একটি প্রশ্নের আকর্ষণীয় উত্তর দিতে দেখা যায়। এ সময় সৌরভ গাঙ্গুলিও হাসি থামাতে পারেননি।

KBC 13: Virendra Sehwag On Winning Over Pakistan, Says "Hum Toh Baap Hai Hi  Unke" Leaving Sourav Ganguly, Amitabh Bachchan Stunned!

অমিতাভ বচ্চন সেহওয়াগকে জিজ্ঞাসা করেছিলেন, যদি ভারতীয় দল পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ জিতত তাহলে তিনি কী ভাবতেন? এর জবাবে সেহওয়াগ বলেন, “শাহেনশাহ সিনেমার একটি খুব বিখ্যাত সংলাপ।” এর পরে, অমিতাভ বচ্চন সংলাপ বলার সময় বলেছিলেন যে “রিশতে মে তো হাম তুমারে বাপ লাগতে হ্যায়।” অমিতাভকে এত কিছু বলার পর সেহওয়াগ আরও বলেছিলেন, ‘হাম টুমারে বাপ হি হে’। এটি লক্ষণীয় যে শাহেনশাহ মুভিতে অমিতাভ বচ্চন মুখ্য ভূমিকায় ছিলেন এবং এই বিখ্যাত সংলাপটি ছিল এই ছবি থেকে।

অমিতাভ তাকে জিজ্ঞেস করেন যে যদি তিনি ফিল্ডিং করেন এবং একটি ক্যাচ মিস করেন, সেহবাগ জবাবে বলেন যে যদি কোচ গ্রেগ চ্যাপেল হন, তাহলে একটি গান আছে, “আপনি যায়েস কাট জায়েগি, আপকা কয়া হোগা জানাবে আলি।” এই সময়, তিনি গাঙ্গুলির দিকে নির্দেশ করেন এবং এমনকি গাঙ্গুলিও হাসি থামাতে পারেন না। পর্বটি ৩ সেপ্টেম্বর সোনিতে সম্প্রচারিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *