গোল্ডেন ডাকের জন্য এত পরিশ্রম! মীরাবাই চানুকে হারাবেন! প্রস্তুতি নিয়ে ফের ট্রোল্ড হলেন বিরাট কোহলি 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ ১২ আগস্ট থেকে লর্ডসে অনুষ্ঠিত হবে। টিম ইন্ডিয়া এই ম্যাচের জন্য লন্ডন পৌঁছেছে এবং দ্বিতীয় টেস্টের জন্য প্রস্তুতি শুরু করেছে। ক্যাপ্টেন বিরাট কোহলি এই সময় সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে ভারোত্তোলন করতে দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করে বিরাট লিখেছেন যে কাজ কখনই শেষ হয় না। এই ভিডিও দেখে ভক্তরা তাকে তীব্রভাবে ট্রল করেছেন। আসলে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে বিরাট কোহলি জেমস অ্যান্ডারসনের বলে (প্রথম বলেই আউট) গোল্ডেন ডাকের শিকার হন।

ভক্তরা বিরাটকে ট্রোল করে বলেছেন যে সোনালি হাঁসের জন্য এত কঠোর পরিশ্রম করা হচ্ছে। একই সময়ে, কিছু ভক্ত বলেছেন যে বিরাটের এই সমস্ত মনোযোগ সরিয়ে তার ব্যাটিংয়ের দিকে মনোনিবেশ করা উচিত। ২০১৯ সালের নভেম্বর থেকে বিরাট কোনো আন্তর্জাতিক সেঞ্চুরি করতে পারেননি। তার সেঞ্চুরির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।এমনই কিছু ভক্ত ট্রল করেছেন বিরাটকে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে সিরিজের প্রথম ম্যাচটি নটিংহ্যামে খেলা হয়েছিল। শেষ দিনের খেলা বৃষ্টিতে ভেসে যাওয়ায় ম্যাচের ফলাফল বেরোতে পারেনি। ম্যাচের শেষ দিনে ভারতের জয়ের জন্য ১৫৭ রান দরকার ছিল, নয়টি উইকেট হাতে ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *