যুজবেন্দ্র চাহাল রোগা হওয়ায় তাকে নিয়ে ট্রোল করলেন সূর্যকুমার যাদব 1

সূর্যকুমার যাদব ভারতীয় ক্রিকেটে উদীয়মান এবং তরুণ প্রতিভাবান খেলোয়াড়, যিনি ভারতের হয়ে t20 ম্যাচ দিয়ে নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছেন , শুধু তাই নয় ইংল্যান্ডের বিরুদ্ধে তার জীবনের প্রথম আন্তর্জাতিক ম্যাচে তিনি অর্ধ শতরান করে নিজের সত্তাকে বিশ্ব ক্রিকেটের কাছে পৌঁছে দিয়েছেন।

যুজবেন্দ্র চাহাল রোগা হওয়ায় তাকে নিয়ে ট্রোল করলেন সূর্যকুমার যাদব 2

সূর্যকুমার যাদব ভারতীয় দলে সুযোগ পেয়েছেন ঘরোয়া ক্রিকেটে তার ভালো পারফর্মেন্স এবং আইপিএল এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্স এর হয়ে অনবদ্দ্য কিছু ম্যাচ জেতানো পার্ফর্মেন্সের জন্য। তার এই অনবদ্দ্য পারফর্মেন্সের জন্য ভারতীয় দলের কাছে তিনি t20 ম্যাচের একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যান হয়ে উঠতে পারেন বলে বলে মনে করা হচ্ছে।

যুজবেন্দ্র চাহাল রোগা হওয়ায় তাকে নিয়ে ট্রোল করলেন সূর্যকুমার যাদব 3

সূর্যকুমার যাদব একটি সাক্কাতকারে জানান তিনি একবার যুজবেন্দ্র চাহাল কে তার রোগা শরীর এর জন্য ট্রোলড করেন , সূর্যকুমার জানান আর সি বি র নির্ভিরযোগ্য স্পিন বোলার যুজবেন্দ্র চাহাল একবার তার কাছে থেকে তার ব্যাট টি চান কিন্তু তার উত্তরে সূর্যকুমার চাহাল কে জিজ্ঞাসা করেন তার এই রোগা শরীরে তিনি ভারী ব্যাটের ওজন নিতে পারবেন তো ,কিন্তু পরবর্তীতে সুইরাকুমার এটাও বলেন ঠিক আছে আবার যখন দেখা হবে তখন তিনি নিশ্চয় তাকে তার ব্যাটটি দেবেন। এই মজাদার কথোপকথনটি পরবর্তীকালে একটি মজাদার ট্রোলড হয়ে যায়।

৩০বছর বয়সী এই ডানহাতি ব্যাটসম্যান আসন্ন শ্রীলংকান সফরের জন্য ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন এবং যিনি একজন অভিজ্ঞ সিনিয়র ক্রিকেটের হিসাবে বাকি সিনিয়র ক্রিকেটারদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে লঙ্কা জয় করতে যাচ্ছেন। তিনি আরো বলেন দলের প্রয়োজনে বল হাতেও তৈরী , তার এই প্রতিভা দলের অনেক খেলোয়াড়ের কাছেই অজানা। সূর্যকুমার যেমন স্পিন বোলিংয়ে দক্ষ ঠিক তেমনি ভালো তার মিডিয়াম পেস বোলিং। ঘরোয়া ক্রিকেটে বল হাতে তার বেশ কিছু উইকেট আছে। তিনি এটাও জানান মুম্বাই ইন্ডিয়ানসের নেটে তিনি প্রাক্তন ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান পার্থিব প্যাটেলের সামনে তার বোলিং প্র্যাক্টিস করে থাকেন।

যুজবেন্দ্র চাহাল রোগা হওয়ায় তাকে নিয়ে ট্রোল করলেন সূর্যকুমার যাদব 4

সূর্যকুমার যাদব আরো বলেন তিনি যেকোনো তার বোলিং করা ভুলে যাননি দলের দরকারে তিনি যেকোনো সময়ে বল করার জন্য প্রস্তুত এবং তিনি পার্থিব প্যাটেলের উদ্দেশে বলেন পার্থিব হয়তো খুব তাড়াতাড়ি তার বোলিং আন্তর্জাতিক মঞ্চে দেখতে পাবেন। সব শেষে এটাই বোলার ভারতীয় দলে যত উদীয়মান তরুণ প্রতিভার আগমন ঘটেছে তারা সবাই নিজেদের সেরাটা প্রমান করার জন্য সদা প্রস্তুত এবং সচেতন এবং আগামী দিনে এই তরুণ উঠতি প্রজন্মরাই ভারতীয় ক্রিকেট দলকে বিশ্ব ক্রিকেটে রিপ্রেসেন্ট করবে বলে আমরা সবাই আশা করতে পারি।

আমরা একজন ক্রিকেট অনুগামী এবং ভারতীয় দলের ফ্যান হিসাবে এটাই আশা রাখবো ভারতীয় ক্রিকেট বোর্ড যেন এই রকম তরুণ প্রতিভাবান খেলোয়াড় ক্রমাগত খুঁজে বার করে যাতে করে ভারতীয় দলকে নির্দিষ্ট কোনো খেলোয়াড়ের জন্য অপেক্ষা না করে থাকতে হয় এবং ভারতীয় দল যেন যেকোনো প্রতিকূলতায় তাদের নির্বাচিত একাদশ নিয়ে অনায়াসে যেকোনো ম্যাচ জিতে আসতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *