সতীর্থদেরকে ট্রোল ওয়াসিম জাফরের, মজার মন্তব্য করে জবাব দিলেন ওয়াশিংটন 1

 

 

আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে ভারত ইংল্যান্ড দলকে এক ইনিংস এবং ২৫ রানে পরাজিত করেছিল। এই ম্যাচে ভারতের স্পিনার অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর ভারতের ইনিংসের সময় তার প্রথম টেস্ট সেঞ্চুরি মাত্র ৪ রানের জন্য মিস করেছিলেন। তিনি সহজেই সেঞ্চুরির দিকে যাচ্ছিলেন, তবে অক্ষর প্যাটেলের রান আউট হওয়ার পরে ভারতীয় ইনিংস খুব শীঘ্রই অলআউট হয়ে যায়। ইংলিশ বোলার বেন স্টোকস একই ওভারে ইশান্ত শর্মা এবং মহম্মদ সিরাজকে প্যাভিলিয়নে পাঠিয়ে সুন্দরকে সেঞ্চুরি থেকে বঞ্চিত করেন। এই ঘটনার পরে ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর ইশান্ত, অক্ষর এবং সিরাজকে একটি মিমের মাধ্যমে ট্রোল করেছিলেন, এখন ওয়াশিংটন সুন্দর সেই মিমের উপর তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

সতীর্থদেরকে ট্রোল ওয়াসিম জাফরের, মজার মন্তব্য করে জবাব দিলেন ওয়াশিংটন 2
জাফর বলিউড সুপারস্টার আমির খানের বিখ্যাত ছবি ‘থ্রি ইডিয়টস’ এর একটি মিম শেয়ার করেছেন। এর ক্যাপশনে জাফর লিখেছিলেন, “অক্ষর, ইশান্ত ও সিরাজ পরের বার অনুষ্ঠানে ওয়াশিংটন সুন্দর বাবার সাথে দেখা করবেন।” জাফর এখানে ওয়াশিংটনের প্রশংসা করে লিখেছেন যে, “৯৬ রান কোনও সেঞ্চুরির চেয়ে কম ছিল না। ওয়াশিংটন খুব ভাল খেলেছে।” এই মিমের বিষয়ে একটি মজার মন্তব্য করে ওয়াশিংটন লিখেছেন, “ভাই আপনাকে অনেক ধন্যবাদ। বাবা এই তিনজনের সাথে বিরিয়ানি এবং হালওয়া নিয়ে দেখা করবেন।”

ওয়াশিংটন সুন্দর মাত্র ৪ রানে নিজের সেঞ্চুরি মিস করার পরে তার বাবা বলেছিলেন, “লোকেরা কেন তার ব্যাটিং দেখে এত অবাক হয় তা আমি বুঝতে পারি না। আমি শুনেছি ও নতুন বলের মুখোমুখি হতে পারে। আমি বলতে চাই যে ও যে কোনও জায়গায় ব্যাট করতে প্রস্তুত। আমার হতাশার কারণ হল আমাদের শেষ কয়েকজন ব্যাটসম্যান বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেনি।”

সতীর্থদেরকে ট্রোল ওয়াসিম জাফরের, মজার মন্তব্য করে জবাব দিলেন ওয়াশিংটন 3

সুন্দরের বাবা বলেছিলেন, “ভাবি যদি জয়ের জন্য ভারতের যদি ১০ রান দরকার হত, তবে এটি একটি বড় ভুল হত। আপনি কোটি কোটি যুবককে দেখছেন কিন্তু তারা এর থেকে কিছুই শিখতে পারে না। এটি কেবল প্রযুক্তি এবং দক্ষতা সম্পর্কে নয়। ইংল্যান্ড দলটি খুব ক্লান্ত ছিল এবং স্টোকস ১২৩-১২৬ গতিতে বোলিং করছিল।”

Leave a comment

Your email address will not be published.