ইংল্যান্ডে চোট পেয়ে ছিটকে যাওয়ার দুঃখে নিজের লুকই পালটে দিলেন শুভমন গিল 1

ইংল্যান্ডের বিপক্ষে ২ আগস্ট থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকে বিদায় নেওয়ার পর নিজের চেহারা বদলেছেন ভারতের ওপেনার শুভমান গিল। তাঁর ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) তার নতুন লুকটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে, যা ভক্তদের কাছ থেকে অপরিসীম ভালবাসা পাচ্ছে। এতে তাঁর দুটি হেয়ার স্টাইলের ছবি শেয়ার করা হয়েছে। এর সাথে, ফ্র্যাঞ্চাইজিটি তাদের ভক্তদের কোন চুলের স্টাইল পছন্দ করে তাও জিজ্ঞাসা করেছে।

From a small village in Punjab to U19 World Cup, Shubman Gill recalls his  journey

এ ছাড়া গিল এই নতুন লুকটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। শুভমান বর্তমানে ইংল্যান্ডে আছেন। তিনি কবে ভারতে ফিরবেন তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। গিলের প্রস্থান শেষে জাতীয় দলের দরজা খুলেছে কে এল রাহুল ও মায়াঙ্ক আগরওয়ালের জন্য। টিম ম্যানেজমেন্ট গিলের ক্ষমতাচ্যুত হওয়ার পরে পৃথ্বী শ ও দেবদূত পাদিক্কলকে টেস্ট দলে অংশ নিতে চেয়েছিল, তবে ম্যানেজমেন্টের আবেদন বাছাই কমিটি প্রত্যাখ্যান করেছিল। তাঁর যুক্তি ছিল অভিমন্যু ইশ্বরন দলের ইতিমধ্যে ব্যাক ওপেনার ছিল।

শ ও পাদিক্কাল দু’জনই বর্তমানে সীমিত ওভারের সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরে রয়েছেন। গিল, ভারতের সাবেক অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী, অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্ডার-গাভাস্কার ট্রফি ২০২০-তে অভিষেকের পর থেকে টেস্ট দলের নিয়মিত সদস্য ছিলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) ফাইনালে তিনি ৩৬ রান করেছিলেন। তবে এই ম্যাচে আট উইকেটে পরাজয়ের মুখোমুখি হয়েছিল ভারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *