তবে কি চুপিসাড়ে বিয়েও সেরে ফেললেন শুভমান গিল ও সারা তেন্ডুলকর? এল এই চাঞ্চল্যকর তথ্য 1

ভারতের তরুণ খেলোয়াড় শুভমান গিল ৮ সেপ্টেম্বর তার ২২তম জন্মদিন উদযাপন করেছিলেন এবং এই সময়ে অনেক বড় ব্যক্তিত্ব তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং এই সময়ে শচীন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকারও পিছিয়ে ছিলেন না। সারার নাম প্রায়ই শুভমানের সাথে যুক্ত হয়েছে এবং তাদের সম্পর্কের গুজব সোশ্যাল মিডিয়ায় উড়তে থাকে। একই সাথে, গুগল সারা সম্পর্কে এত বড় ভুল করেছে, এটা দেখার পর যে কোন ভক্ত বিশ্বাস করবে যে শুভমান এবং সারা এর মধ্যে কিছু একটা হচ্ছে।

তবে কি চুপিসাড়ে বিয়েও সেরে ফেললেন শুভমান গিল ও সারা তেন্ডুলকর? এল এই চাঞ্চল্যকর তথ্য 2

আসলে, আপনি যখনই গুগলে ‘শুভমান গিল ওয়াইফ’ সার্চ করবেন, আজও গুগল আপনাকে সারা তেন্ডুলকারের নাম দেখাবে। এটি গুগলের এত বড় ভুল যা এই দুইয়ের মধ্যে সম্পর্ককে সবসময় ইন্ধন জুগিয়েছে। গুগলের এই ফলাফলের পরে, ভক্তরাও নিশ্চিত হয়েছেন যে গুগল আপনাকে সবকিছু সম্পর্কে সঠিক তথ্য দেয় না। শুভমান গিলের বউকে গুগলে এই সার্চ, যা সারা এবং শুভমানের সম্পর্ককে সোশ্যাল মিডিয়ায় উস্কে দিয়েছে, সারা নামের পাশাপাশি তার ছবিও দেখা যায়, যা সত্যিই অবাক করার মতো। যদিও এটি গুগলের স্বয়ংক্রিয় সিস্টেমের কারণে ঘটছে।

 

তবে কি চুপিসাড়ে বিয়েও সেরে ফেললেন শুভমান গিল ও সারা তেন্ডুলকর? এল এই চাঞ্চল্যকর তথ্য 3

এই দুজনের সম্পর্কের গুঞ্জনের কারণে গুগল সার্চ এই সার্চটিকে অটোমেটিক বউয়ের তালিকায় রেখেছে, এই কারণে শুভমান গিলের স্ত্রীকে খুঁজতে গিয়ে সারা তেন্ডুলকারের নাম ও ছবি উঠে আসে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *