এই একটি বিষয়ে বিরাট কোহলির থেকে এগিয়ে শুভমন গিল, ক্যাপ্টেনকে শিখিয়ে দেবেন এই স্কিল 1

শুভমান গিল ভারতের অন্যতম উদীয়মান ব্যাটসম্যান। গিল ২০১৮ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ করেছিলেন। তবে তার সবচেয়ে দুর্দান্ত পারফর্মেন্সটি অস্ট্রেলিয়া সফরে এসেছিল, যেখানে তিনি গাব্বার মাঠে টেস্টের পঞ্চম দিনে ৯১ রানের ইনিংস খেলে টিম ইন্ডিয়ার জয়ের ভিত্তি স্থাপন করেছিলেন। শুভমন স্বীকার করেছিলেন যে তিনি অধিনায়ক বিরাট কোহলির কাছ থেকে অনেক কিছু শিখেছেন, যা তাকে অনেক উপকৃত করেছে। এদিকে, ডানহাতি এই ব্যাটসম্যান জানিয়েছেন যে একটি বিশেষ ক্ষেত্রে বিরাট তার চেয়ে অনেক পিছনে আছেন এবং তিনিও এ জন্য তাকে প্রশিক্ষণ দিতে চান।

Shubman Gill Breaks Virat Kohli's 10-Year-Old Record In Deodhar Trophy

ইএসপিয়ান ক্রিকইনফো নিয়ে প্রশ্নোত্তর পর্বে শুভমানকে যখন জিজ্ঞাসা করা হয় তিনি বিরাট কোহলি কী শিখতে চান তা একটি জিনিস। শুভমান বলেছিলেন যে তিনি চান বিরাট ফিফা (ভিডিও গেম) শিখুক। তিনি বলেছিলেন যে এই খেলায় টিম ইন্ডিয়ার অধিনায়ক প্রতিবার তাঁর কাছে হেরে যান। গিলকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার কাছে টাইম মেশিন রয়েছে কিনা, কোন ম্যাচে তিনি নিজেকে খেলতে দেখবেন? পাঞ্জাব ব্যাটসম্যান ২০১১ সালের বিশ্বকাপের ম্যাচটির নাম নিয়েছিলেন। ইংল্যান্ডের বিপক্ষে ঘরোয়া টেস্ট সিরিজে গিলের পারফর্মেন্স বিশেষ কিছু ছিল না, তাই ইংল্যান্ড সফরে নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন তাঁর।

Shubman Gill on Virat Kohli: Always good when captain backs young players -  Sports

শুভমান গিল জানিয়েছিলেন যে তিনি এখন পর্যন্ত তাঁর কলকাতা নাইট রাইডার্সের পার্টনার এবং ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান আন্দ্রে রাসেলের সবচেয়ে ভারী ব্যাট দেখেছেন। গিল জানিয়েছিলেন যে হরভজন সিংয়ের হাতে তিনি আজ পর্যন্ত সেরা বাটার চিকেন খেয়েছেন। কোয়ারেন্টাইন নিয়ে কথা বলতে গিয়ে এই ভারতীয় ওপেনার বলেছিলেন, “এটা খুব শক্ত। আপনাকে ঘরে ১৪ দিন থাকতে হবে এবং আপনার বিশেষ কিছু করার দরকার নেই। আমাদের প্রতিদিনের সময়সূচী নির্ধারিত হয় এবং আমরা সে অনুযায়ী চলি। আমরা নিজেকে মুভি দেখতে ব্যস্ত রাখি বা আইপ্যাডে কিছুটা সময় ব্যয় করি তবে সামগ্রিকভাবে এটি খুব কঠিন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *