নিজের কাঁধের চোটের কারণে টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন এই ভারতীয় খেলোয়াড়

ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচ চলাকালীন শ্রেয়স আইয়ার ফিল্ডিং করতে গিয়ে আহত হয়ে গিয়েছিলেন। তার কাঁধের চোট এত গুরুতর ছিল যে তাকে দ্রুত মাঠের বাইরে নিয়ে যেতে হয়।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য এর মধ্যেই একটি খারাপ খবর সামনে আসছে আসলে শ্রেয়স আইয়ারের কাঁধের সার্জারি হতে চলেছে, য কারণে তিনি আগামি কিছু মাস ক্রিকেট মাঠ থেকে দূরে থাকবেন। ফল স্বাভাবিক ব্যাপার যে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ওয়ানডে ম্যাচেও ভারতীয় দলে থাকবে না। আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে আপনাদের জানাব কবে নাগাদ শ্রেয়স আইয়ার দলে ফিরতে পারেন।

চোটের চেয়ে বেশি শ্রেয়সের সমস্যা

নিজের কাঁধের চোটের কারণে টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন এই ভারতীয় খেলোয়াড় 1

টিম ইন্ডিয়ার শীর্ষক্রম ব্যাটসম্যান আর দুর্দান্ত ফিল্ডার শ্রেয়স আইয়ার ভারত আর ইংল্যান্ডের মধ্যে প্রথম ওয়ানডে ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে আহত হয়ে যান। অন্যদিকে সম্প্রতিই আইয়ারের চোট নিয়ে একটি বড়ো আপডেট সামনে এসেছে।

এই রিপোর্টের মোতাবেক শ্রেয়স আইয়ার এপ্রিল মাসে নিজের চোটের সার্জারি করাবেন। যারপর তিনি ক্রিকেট মাঠ থেকে প্রায় ৪-৫ মাস পর্যন্ত দূরে থাকবেন। চোটের কারণে শ্রেয়স আইপিএল ২০২১ থেকে ছিটকে গিয়েছেন আর তার আগে তিনিই ইংল্যান্ডের বিরুদ্ধে বর্তমানে খেলা হওয়া ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ থেকেও ছিটকে গিয়েছেন। শ্রেয়স আইয়ারের আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর দিল্লি ক্যাপিটালসের জন্যও সমস্যা তৈরি হয়ে গিয়েছে। যেমনটা আপনারা জানেন যে আইপিএলে শ্রেয়স দিল্লিকে নেতৃত্ব দেন কিন্তু চোটের কারণে তিনি এই বছর আইপিএলের পুরো মরশুমে উপস্থিত থাকতে পারবেন না। যারপর এখন দিল্লিকে দ্রুতই নিজেদের নতুন অধিনায়ককে খুঁজে বার করতে হবে।

বিশ্বকাপের আগে মাঠ থেকে দূরে থাকা শ্রেয়সের জন্য তৈরি করতে পারে বড়ো সমস্যা

নিজের কাঁধের চোটের কারণে টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন এই ভারতীয় খেলোয়াড় 2

এই বছর আইপিএলে না খেলা শ্রেয়স আইয়ারের জন্য যথেষ্ট লোকসান প্রমানিত হতে পারে। এই বছর অক্টোবর মাসে শুরু হতে চলা আইসিসি টি-২০ বিশ্বকাপের দলে জায়গা করার জন্য এই আইপিএল মরশুমে ভারতের প্রত্যেকটি তরুণ খেলোয়াড় একটা আলাদা স্তরেরই প্রদর্শন করতে চাইবেন। এই অবস্থায় শ্রেয়স আইয়ারের আইপিএল থেকে ছিটকে যাওয়া তার বিশ্বকাপ খেলার স্বপ্নকে ভেঙে দিতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *