“আমার সাথে কফি খেলে এমনটা হত না…” হিট উইকেট হয়ে বলিউড অভিনেত্রীর ট্রলের মুখে শ্রেয়স আইয়ার !! 1

টি-২০ বিশ্বকাপ হারের জ্বালা ভুলে গতকাল’ই প্রথমবার মাঠে নেমেছিলো ভারতের ক্রিকেট দল। সিনিয়রদের অনুপস্থিতে এক নতুন দল’কে নিয়ে খেলতে নেমেছিলেন নেতা হার্দিক পান্ডিয়া। প্রবল প্রতিপক্ষ নিউজিল্যান্ডের বিপক্ষে মাউন্ট মাউঙ্গানুইতে মর্যাদার লড়াই জিতে নিলো ভারত। টসে জিতে ভারত’কে ব্যাট করতে পাঠান কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। সেই সিদ্ধান্ত ব্যুমেরাং হয়ে ফেরে ব্ল্যাক ক্যাপসদের দিকে। সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ব্যাটিং বিক্রমে উড়ে গেলেন নিউজিল্যান্ড বোলার’রা। একাই ৫১ বলে ১১ রান করেন তিনি। ভারত ২০ ওভারে করে ১৯১ রান। দলের প্রথম একাদশে কামব্যাক করছিলেন শ্রেয়স আইয়ার(Shreyas Iyer)। বিরাট কোহলি নেই, তাঁর অভাব পূরণ করবেন তিনি, মনে করা হয়েছিলো এমনটা। তবে তিনি ব্যর্থ হন। দ্রুত আউট হয়ে ফেরেন সাজঘরে। তাঁর ব্যাটিং ব্যর্থতাকে ইঙ্গিত করে এবার ট্রল করলেন বলিউড অভিনেত্রী অশ্বিনী আহির (Ashweenee Aher) ।

সোশ্যল মিডিয়া’র উষ্ণতা বাড়ান অশ্বিনী-

Ashweenee Aher | image: Instagram
bollywood actress Ashweenee Aher is fan favourite on Instagram

২৩ বর্ষীয়া অশ্বিনী (Ashweenee Aher) তাঁর ‘বোল্ড’ অবতারের জন্য ফ্যানেদের মধ্যে বেশ বিখ্যাত ইতিমধ্যেই। প্রায়শই নিজের বিভিন্ন মুহুর্তের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে উষ্ণতা বাড়ান এই অভিনেত্রী। আর লাইক-কমেন্টের বন্যায় ভেসে যায় সমাজমাধ্যম। গতকাল আরও একবার ফ্যানেদের মাঝে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। শ্রেয়স আইয়ার আউত হতে একটি ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করেন তিনি। আর তা দেখেই চক্ষু চড়কগাছ  ফলোয়ারদের।

ফ্লপ হলেন শ্রেয়স, টিপ্পনি অশ্বিনী’র-

Shreyas Iyer | image: twitter
Shreyas Iyer got out cheaply against New Zealand.

ভারতের মিডল অর্দারে ভবিষ্যত ভাবা হচ্ছে মুম্বইয়ের শ্রেয়স আইয়ার’কে(Shreyas Iyer)। এর মধ্যে টেস্ট, একদিনের মায়চ বা তি-২০ যেখানেই সুযোগ পেয়েছেন, বেশ কিছু ভালো ইনিংস উপহার দিয়েছেন তিনি। তবে ভারতের ব্যাটিং অর্ডারে রথ-মহারথীদের ভীড়ে সবস্ময় জায়গা হয় না তাঁর। তাই রোহিত-রাহুল-বিরাটদের অবর্তমানে নিউজিল্যান্ড সিরিজটি তাঁর কাছে ভালো সুযোগ ছিলো ভালো প্রদর্শন করে নিজের জায়গা পাকা করার। তবে প্রথম সুযোগে ব্যর্থ হলেন তিনি। গতকাল ম্যাচে ৯ বলে ১৩ রান করে লকি ফার্গুসনের বলে হিট উইকেট হয়ে যান শ্রেয়স (Shreyas Iyer)। ভালোই শুরু করেছিলেন। মনে করা হচ্ছিলো সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) সাথে বড় জুটি গড়তে চলেছেন তিনি। তবে তা আর হয়নি। শ্রেয়স ব্যর্থ হলেও রানের মধ্যেই রয়েছেন সূর্যকুমার। নিউজিল্যান্ড বোলারদের যথেচ্ছ পিটিয়ে ৫১ বলে ১১১ রানের অসামান্য একটি ইনিংস খেললেন তিনি। ৭ টি ছক্কা এবং ১১ টি চারে সাজানো এই ইনিংসটির জন্য ম্যাচের সেরাও হয়েছেন তিনি। সূর্যকুমারের ইনিংস’কে টেনে এনে শ্রেয়স’কে ট্রল করলেন অভিনেত্রী অশ্বিণী আহির (Ashweenee Aher)। নিজের ইন্সটাগ্রাম স্টোরি’তে কফি কাপ হাতে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, “ম্যাচের আগে আমার সাথে এক কাপ কফি যদি খেত শ্রেয়স, তবে সে’ও স্কাই(সূর্যকুমার)-এর মত সেঞ্চুরি হাঁকাত।” সেঞ্চুরি’র পিছনে ব্যাটারের দক্ষতা না অভিনেত্রীর সাথে কফি ডেট, কোনটা আসল কারণ তা খুঁজতে তৎপর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

দেখে নিন অশ্বিনী’র (Ashweenee Aher) ইন্সটাগ্রাম স্টোরি’টি-

“আমার সাথে কফি খেলে এমনটা হত না…” হিট উইকেট হয়ে বলিউড অভিনেত্রীর ট্রলের মুখে শ্রেয়স আইয়ার !! 2

Leave a comment

Your email address will not be published.