শুধু ওয়ানডে সিরিজ নয়, গোটা আইপিএল থেকে ছিটকে যেতে চলেছেন এই তারকা ভারতীয় ক্রিকেটার 1

ইংলন্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় ভারতীয় ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের বাম কাঁধের হাড়টি পিছলে যায় এবং আগামী ৯ এপ্রিল থেকে শুরু হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার খেলা নিয়ে সন্দেহের মধ্যে পড়ে যান তিনি। এভাবে টিম ইন্ডিয়া পাশাপাশি দিল্লি ক্যাপিটালসও তার চোটের কারণে বড় ধাক্কা পেতে পারে।

India vs England: Shreyas Iyer and Rohit Sharma ruled out of remainder of 1st ODI with injuries - Sports News

ঘটনাটি ইংল্যান্ডের ইনিংসের অষ্টম ওভারের, যখন শার্দুল ঠাকুরের বলে জনি বেয়ারস্টোর শটে বল থামানোর জন্য শ্রেয়স ডাইভ করেছিলেন। তাকে ব্যথায় কাঁদতে দেখা গিয়েছে এবং কাঁধ ধরে মাঠ থেকে বেরিয়ে এসেছেন। শ্রেয়াস আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। মেডিকেল আপডেটে বিসিসিআই জানিয়েছে, “ফিল্ডিংয়ের সময় অষ্টম ওভারে শ্রেয়স আইয়ারের বাঁ কাঁধের হাড় পিছলে যায়। তাকে স্ক্যানের জন্য নেওয়া হয়েছে এবং তিনি এই ম্যাচে আর খেলতে পারবেন না।”

Shreyas Iyer injury: Jonny Bairstow checks on Iyer as Indian physio carries him off the field in Pune ODI | The SportsRush

এতে আরও বলা হয়েছে, “ব্যাটিংয়ের সময় ডান কনুইতে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। পরে তিনি ব্যথা অনুভব করেছিলেন। তিনি ফিল্ডিং করতে পারবেন না।” শ্রেয়সের অধিনায়কত্বে দিল্লি রাজধানী শেষ আইপিএলের ফাইনালে পৌঁছেছিল। যখন কাঁধের হাড় সরে যায় এবং অস্ত্রোপচার করা হয় তখন এটি নিরাময়ে ছয় সপ্তাহ সময় লাগে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *