চোটে ছিটকে যাওয়ার পর দুর্দান্ত বার্তা দিলেন শ্রেয়স আইয়ার, জিতে নিলেন সকলের হৃদয় 1

চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের বাকি দুটি ম্যাচ সহ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসর থেকে বাদ পড়েছেন টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার। ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় বাম কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স আইয়ার। এর পরে ফিল্ডিংয়ের জন্য আইয়ার আর মাঠে ফিরতে পারেননি। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ম্যাচ চলাকালীন একটি আপডেট দিয়েছিল যে তাকে স্ক্যানের জন্য নেওয়া হয়েছে।

চোটে ছিটকে যাওয়ার পর দুর্দান্ত বার্তা দিলেন শ্রেয়স আইয়ার, জিতে নিলেন সকলের হৃদয় 2

এই আঘাতের পরে আইয়ার টুইট করেছেন এবং তাদের সমর্থনের জন্য লোককে ধন্যবাদ জানিয়েছেন। এই নিয়ে শ্রেয়স আইয়ার টুইটারে লিখেছেন, “আমি আপনাদের বার্তা নিয়মিত পড়ছি, আপনার ভালবাসা এবং সমর্থন দেখে আমি অভিভূত। আমি আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই। যত গভীর আঘাত, ততই শক্তিশালী ফিরে আসা যায়, যেমনটি বলা হয়। আমি জলদি ফিরে আসব।“

দিল্লির ক্যাপিটালসের সহ কর্নধার পার্থ জিন্দালও নিশ্চিত করেছেন যে আইয়ার আইপিএল ১৪তে অংশ নিতে পারবেন না। আইয়ার আইপিএলে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক, ফলে তিনি না খেলায় এই ফ্র্যাঞ্চাইজি দলের পক্ষে বড় ধাক্কা এল। আইয়ার গত মরসুমেও দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *