আইপিএল শেষে মার্সিডিজ এসইউভি গাড়ি কিনলেন শ্রেয়াস আইয়ার! দাম শুনলে আঁতকে উঠবেন 1

ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) বিলাসবহুল গাড়ি নির্মাতা মার্সিডিজ (Mercedes) ব্র্যান্ডের নতুন মার্সিডিজ AMG G 63 4Matic SUV গাড়ি কিনেছেন। ভারতের বাজারে এই গাড়িটির দাম প্রায় আড়াই কোটি টাকা। জার্মান গাড়ি নির্মাতা মার্সিডিজ এই গাড়িটি মুম্বইয়ে আইয়ারের বাড়িতে পৌঁছে দিয়েছে এবং সংস্থাটি এই বিলাসবহুল গাড়ির সাথে আইয়ারের একটি ছবি শেয়ার করেছে৷

আইয়ারকে এই বছর কলকাতা নাইট রাইডার্স ১২.২৫ কোটি টাকায় কিনেছে

আইপিএল শেষে মার্সিডিজ এসইউভি গাড়ি কিনলেন শ্রেয়াস আইয়ার! দাম শুনলে আঁতকে উঠবেন 2

শ্রেয়াস আইয়ার, যিনি বিলাসবহুল গাড়ির শৌখিন, ইতিমধ্যেই Lamborghini Huracan Supercar এবং Audi RS5 রয়েছে৷ আইয়ারকে এই বছর কলকাতা নাইট রাইডার্স (KKR) ১২.২৫ কোটি টাকায় কিনেছে। আইয়ার এই মরসুমে এই দলের অধিনায়কত্বও করেছিলেন, যদিও ভালো শুরু করেও তিনি তার দলকে প্লে অফে নিয়ে যেতে পারেননি। এই মার্সিডিজ এসইউভি গাড়িটি আইয়ারের কাছে বিলাসবহুল গাড়ি বিক্রেতা কোম্পানি ল্যান্ডমার্ক কারস মুম্বই সরবরাহ করেছিল এবং তিনি আইয়ারের সাথে এই ছবিটি তুলে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। মুম্বইতে এই গাড়ির অন-রোড দাম ২ কোটি ৪৫ লাখ টাকা। ‘শ্রেয়াস আইয়ার তার বাড়িতে একটি মার্সিডিজ বেঞ্জ জি ৬৩ নিয়ে এসেছেন।

ভারতের বাজারে এই গাড়িটির দাম প্রায় আড়াই কোটি টাকা

আইপিএল শেষে মার্সিডিজ এসইউভি গাড়ি কিনলেন শ্রেয়াস আইয়ার! দাম শুনলে আঁতকে উঠবেন 3

সেই কোম্পানি আরও লিখেছে, “অনমনীয় অফ-রোড এবং অন-রোড ক্ষমতা এবং একটি স্বতন্ত্র ডিজাইনের উত্তরাধিকার সহ এই স্টারের সাথে, আমরা আপনাকে স্টার পরিবারে স্বাগত জানাই। আমরা আশা করি আপনি এই তারকা ড্রাইভিং উপভোগ করবেন যতটা আমরা আপনার কভার ড্রাইভগুলি দেখতে উপভোগ করি।” এই Mercedes-Benz AMG-G 63 4MATIC হল এই গাড়ির G Wagon সিরিজের শীর্ষ ভেরিয়েন্ট মডেল, যা একটি AMG 4.0 লিটার V8 বিটার্বো ইঞ্জিন দ্বারা চালিত, যা 430 kW বা 585 হর্সপাওয়ার শক্তি দেয়৷ এটি 850Nm টর্ক পায়। এই শক্তিশালী গাড়িটি 0 থেকে 100 কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে পৌঁছাতে মাত্র 4.5 সেকেন্ড সময় নেয়।

Read More: এমএস ধোনির উপদেশেই খারাপ সময় কাটিয়ে উঠে সফল হয়েছেন! দাবি প্রশান্ত সোলাঙ্কির

Leave a comment

Your email address will not be published.