বিয়ের পর ঘর মুছবেন, ঝাড়ু দেবেন! বুমরাকে বেজায় ট্রোল করলেন যুবি 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা অলরাউন্ডার যুবরাজ সিং পেসার জসপ্রীত বুমরাহের বিয়ের খবরে তাকে নিয়ে ট্রোল করলেন। যুবরাজ সিং প্রায়শই সোশ্যাল মিডিয়ায় মজার টুইট করে থাকেন। এখন তিনি টুইটারে বুমরাহের একটি ছবিতে মজার কমেন্ট করেছেন। বুমরাহের ছবি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে যুবরাজ সিং লিখেছেন, “আগে ঘর মুছবো নাকি আগে নাকি ঝাড়ু?”

সম্প্রতি জানা গিয়েছে যে শীঘ্রই ভারতের এই তারকা পেসার জসপ্রীত বুমরাহ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ ম্যাচ থেকে ছুটি নিয়েছেন তিনি। বুমরাহ বিসিসিআইকে জানিয়েছে যে বিয়ের প্রস্তুতির জন্য তার ছুটি দরকার, যা বোর্ড মঞ্জুর করেছে।

বিয়ের পর ঘর মুছবেন, ঝাড়ু দেবেন! বুমরাকে বেজায় ট্রোল করলেন যুবি 2
ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ আগামী ২৩ মার্চ পুনেতে শুরু হতে চলেছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ৪ মার্চ থেকে খেলা হবে। এই সিরিজে টিম ইন্ডিয়া বর্তমানে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। ভারত যদি এই ম্যাচটি জিততে পারে বা ড্র করে তবে তারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে যাবে।

বিয়ের পর ঘর মুছবেন, ঝাড়ু দেবেন! বুমরাকে বেজায় ট্রোল করলেন যুবি 3
বুমরাহ সম্পর্কে আগে জল্পনা করা হয়েছিল যে তিনি চোটিল কিনা। তবে তা একেবারেই নয়, ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট থেকে ব্যক্তিগত কারণে বিশ্রাম নেওয়ার জন্য বিসিসিআইয়ের কাছে অনুমতি চেয়েছিল বুমরাহ, যা বোর্ড কর্তৃক মঞ্জুর হয়েছিল। বুমরাহ ২০১৯ সালে চোট পেয়েছিলেন এবং চার মাস ধরে মাঠের বাইরে ছিলেন। তিনি ২০২০ সালের জানুয়ারিতে ফিরে এসেছিলেন ভারতীয় দলে এবং লকডাউনের কয়েক মাস আগে পর্যন্ত ক্রিকেট খেলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *