"ওরা সব থেকে বড় চোকার", পাকিস্তান সেমিফাইনালে পৌঁছাতেই বড় মন্তব্য করলেন শোয়েব !! 1

অবশেষে চলতেই বিশ্বকাপের সেমিফাইনালে নাম বেরিয়ে আসলো বিশ্বকাপের শেষ দিনেই জানা গেল বাকি দুই সেমিফাইনালিস্ট এর নাম গতকাল প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল দক্ষিণ আফ্রিকা ও নেদারল্যান্ডস আইসিসি টুর্নামেন্টে আবার দুর্ভাগ্যের শিকার হল দক্ষিণ আফ্রিকা দল নেদারল্যান্ডের কাছে পরাজিত হয়ে টুর্নামেন্টের বাইরে চলে গেল দক্ষিণ আফ্রিকা দল। দক্ষিণ আফ্রিকার হাড়ের সাথে সাথে ভারতীয় দল সেমি ফাইনালের জন্য কোয়ালিফাই করে যায় এবং পাকিস্তান দলের কাছে সেমিফাইনালে পৌঁছানোর সুযোগ করে দেয় এই দক্ষিণ আফ্রিকা।

হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও পাকিস্তান এই ম্যাচে ৫ উইকেটে জয় লাভ করে পাকিস্তান দল বিশ্বকাপের সেমিফাইনালে প্রবেশ করেছে এবং দিনের শেষ খেলায় ভারতীয় দল ৭১ রানে পরাজিত করেছে জিম্বাবুয়ে দলকে যেখানে ১০ই নভেম্বর পাকিস্তানকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম সেমি ফাইনাল খেলতে হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে এবং ১১ই নভেম্বর ভারতীয় দলকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় সেমিফাইনাল খেলতে হবে অ্যাডিলেড ক্রিকেট গ্রাউন্ডে।

নিজের বক্তব্য়ের জন্য শিরোনামে শোয়েব

প্রাক্তন পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আক্তার বরাবরই তার মন্তব্যের জন্য বিখ্যাত যে কোন বিষয় নিয়ে তিনি যা ইচ্ছা মন্তব্য করে দেন। কিছুদিন আগে তিনি পাকিস্তান দলকে নিয়ে নিন্দা করেছিলেন  আবার পাকিস্তান দল সেমিফাইনালে পৌঁছানোর পরে তিনি আবার দলকে সমর্থন করতে শুরু করে দিয়েছেন এরকম বিষয় এর আগেও বহুবার করেছেন শোয়েব নেদারল্যান্ডস এর কাছে দক্ষিণ আফ্রিকার পরাজয়ের পরে বেশ খোশ মেজাজে দেখা যাচ্ছিল শোয়েব আক্তার কে তিনি দক্ষিণ আফ্রিকার বিদায় সাথে সাথে টুইট করে ধন্যবাদ জানিয়েছেন দক্ষিণ আফ্রিকা দলকে

দক্ষিণ আফ্রিকা সব থেকে বড় চোকার

"ওরা সব থেকে বড় চোকার", পাকিস্তান সেমিফাইনালে পৌঁছাতেই বড় মন্তব্য করলেন শোয়েব !! 2

শোয়েব বলেছেন, “ধন্যবাদ, দক্ষিণ আফ্রিকা। আপনারা সবচেয়ে বড় চোকার, আপনারা পাকিস্তানকে সুযোগ দিয়েছেন এবং আমরা আপনার কাছে অনেক কৃতজ্ঞ। ভারত ইতিমধ্যেই সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। পাকিস্তানকে যা করতে হবে তা হলো বাংলাদেশের বিপক্ষে জিততে হবে। জিম্বাবুয়ের কাছে হারের পর পাকিস্তান মনে করেনি যে তারা সেমিফাইনালে পৌঁছানোর যোগ্য ছিল , কিন্তু যোগ্যতা অর্জনের জন্য তারা একটি লাইফলাইন পেয়ে গেল। বাংলাদেশ বা পাকিস্তানের জন্য এটা ডু ওর ডাই পরিস্থিতি। বাংলাদেশ ভালো দল কিন্তু আমাদের ভারতের দিকে আরেকবার তাকাতে হবে।”

ভারত পাকিস্তানের ক্ষতি চায়

"ওরা সব থেকে বড় চোকার", পাকিস্তান সেমিফাইনালে পৌঁছাতেই বড় মন্তব্য করলেন শোয়েব !! 3

শোয়েবের মতে ভারতীয় দল ইচ্ছা করেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হেরেছিল পাকিস্তানকে সেমি ফাইনালে প্রবেশ না করতে দেওয়ার জন্য, তখন তিনি ভারতীয় দলকে নিয়ে মন্তব্য করে বলেছেন, “আমি বারবার একই কথা বলে এসেছি আমাদের ওপেনিং জুটি এবং মিডল অর্ডার ভালো নয়। কিন্তু আমি কি বলতে পারি যে পাকিস্তানের অধিনায়ক খারাপ? জিম্বাবুয়ের কাছে হেরে আমরা বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলাম,তবে আমি আগেই বলেছিলাম পাকিস্তান দল এই সপ্তায় ফিরে আসবে এবং ভারতীয় দল পরের সপ্তায় ফিরে আসবে। ওরাও কোনো তিস-মার-খান নন।”

Leave a comment

Your email address will not be published.