বিচ্ছেদ জল্পনার মাঝে সানিয়া মির্জা'কে জন্মদিনে শুভেচ্ছা জানালেন শোয়েব, ট্যুইটবার্তায় কিসের ইঙ্গিত দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ?? 1

আজ অর্থাৎ ১৫ই নভেম্বর ৩৬ বছরে পা দিলেন ভারতীয় টেনিস জগতের নক্ষত্র সানিয়া মির্জা। দেশ বিদেশ থেকে অনেকেই এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের টেনিস সুন্দরী’কে। শত শুভেচ্ছার ভীড়ে একটি শুভেচ্ছাবার্তা আলাদা করে নজর কেড়ে নিয়েছে সমাজমাধ্যম ব্যবহারকারীদের। সানিয়া’কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর স্বামী,পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। দু’জনের বিচ্ছেদ জল্পনা নিয়ে বেশ কিছুদিন সরগরম ছিলো নেটপাড়া। এরই মধ্যে শোয়েবের এই শুভেচ্ছাবার্তা বিশেষ কোনো ইঙ্গিত বহন করে কিনা সে নিয়ে শুরু হয়েছে আলোচনা।

সীমানা’র ব্যবধান মুছে বিয়ে করেন শোয়েব-সানিয়া-

Shoaib Malik and Sania Mirza | image: twitter
Shoaib Malik and Sania Mirza got married in 2010.

ভারত এবং পাকিস্তান। দুই দেশের দুই কিংবদন্তি খেলোয়াড় তাঁরা। সানিয়া ভারতের একমাত্র গ্র‍্যান্ডস্ল্যাম জয়ী মহিলা টেনিস খেলোয়াড়,শোয়েব টি-২০ বিশ্বকাপ এবং চ্যাম্পিয়নস ট্রফিজয়ী পাক অল-রাউন্ডার। সীমানা’র কাঁটাতার বাধা হয়ে দাঁড়ায় নি তাঁদের প্রেমের মাঝে। হোবার্টে দু’জনের প্রথম দেখা।সময়ের সাথে প্রণয় গড়ায় পরিণয়ে। ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই দেশের দুই সুপারস্টার। বিবাহের পরেও থমকে যায় নি তাঁদের খেলাধুলার কেরিয়ার। দুজনেই দাপট দেখিয়েছেন টেনিস কোর্টে আর ক্রিকেটের বাইশ গজে। সানিয়া জিতেছেন ছয়টি গ্র্যান্ডস্ল্যাম। ক্রিকেট কেরিয়ারে ১০০০০ এর বেশী আন্তর্জাতিক রান করেছেন শোয়েব। তাঁদের ইজাহান মির্জা মালিক নামে এক পুত্রসন্তান রয়েছে।

বিচ্ছেদের কালো মেঘ দেখা গিয়েছে তাঁদের ঘিরে-

Shoaib-Sania and Ayesha Omar| image: twitter
The news of split between Sania Mirza and Shoaib Malik rocked the sporting world a few days ago.

অন্য আরেকজন মহিলা’র সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। জানতে পেরে বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন সানিয়া। সংবাদ এবং সমাজমাধ্যমে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে। কে এই রহস্যময়ী যার জন্য ভেঙে যেতে চলেছে সানিয়া-শোয়েবের সুখের সংসার? শোয়েবের সঙ্গে নাম জড়িয়েছে পাকিস্তানী মডেল এবং অভিনেত্রী আয়েশা ওমরের। এক বিজ্ঞাপনের শ্যুটিং-এ নাকি আলাপ দুজনের। তারপরেই নাকি আলাপ গড়িয়েছে বিশেষ বন্ধুত্বে। গোপনে বিচ্ছেদ সম্পন্ন করে ফেলেছেন সানিয়া মির্জা এবং শোয়েব মালিক এমন খবর’ও পাওয়া যাচ্ছে বেশ কিছু মহল থেকে।

জোড়া লাগছে সানিয়া-শোয়েব সম্পর্ক?

Sania and Shoaib | image: twitter
Amidst all the divorce rumours Shoaib Malik wished Sania Mirza on her birthday.

দিনকয়েক আগে ইন্সটাগ্রাম থেকে শোয়েব মালিকের সাথে সব ছবি মুছে ফেলেন সানিয়া। সমাজমাধ্যমে স্বামী শোয়েব’কে আনফলো’ও করেন তিনি। পোস্টে লেখেন “ভাঙা হৃদয়গুলো যায় কোথায়? আল্লাহ’র কাছে।” এরপরে পুত্র ইজাহানের সাথে খুনসুটি’র এক ছবি পোস্ট করে লেখেন, ” এই মুহূর্তগুলো আমায় সবচেয়ে কঠিন দিনগুলো’কে কাটিয়ে উঠতে সাহায্য করে।” মন যে ভেঙেছে ভারতের টেনিস সুন্দরী’র তা স্পষ্ট ছিলো তাঁর সমাজমাধ্যমের পোস্টগুলি’তে। অন্যদিনে শোয়েব মালিক বিষয়টি নিয়ে একবারে চুপচাপ ছিলেন। টি-২০ বিশ্বকাপ চলছিলো এতদিন। সেখানে বিশেষজ্ঞ হিসেবে মতামত দিতে ব্যস্ত ছিলেন তিনি। দুই দেশের এই সুপারস্টার কাপলের মানসিক ব্যবধান মেটার আভাস পাওয়া গেছিলো কয়েক দিন আগে। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্ম ‘ঊর্দুফিক্স” জানায় তাদের প্ল্যাটফর্মে একটি টক-শো সঞ্চালনা করতে চলেছেন এই জুটি। অনুষ্ঠানের নাম ‘দ্য মির্জা-মালিক শো।’ বরফ কি গলছে? সেই উত্তর খুঁজছে দু’জনের অগণিত ভক্তবৃন্দ।

View this post on Instagram

A post shared by UrduFlix (@urduflixofficial)

সানিয়া’কে জন্মদিনের শুভেচ্ছা শোয়েবের-

Shoaib Malik and Sania Mirza | imgae: twitter
on Sania’s birthday, husband Shoaib Malik penned a beautiful message on twitter

যতই কঠিন পরিস্থিতি আসুক তাঁদের ব্যক্তিগত জীবনে, বন্ধুত্বের জায়গা থেকে তাঁরা যে সরবেন না তা বুঝিয়ে দিলেন শোয়েব মালিক। বিচ্ছেদ জল্পনার মাঝে আজ ৩৬ বছরে পা দিলেন সানিয়া। নিজের সমাজমাধ্যম প্রোফাইলগুলিতে স্ত্রী’কে ট্যাগ করে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেন নি প্রাক্তন পাকিস্তান অধিনায়ক। নিজেদের সুখের সময়ের একটি ছবি শেয়ার করে শোয়েব লেখেন, ” তোমায় শুভ জন্মদিন জানাই সানিয়া। সুস্থ ও সুখী থাকো, এই কামনা করি। আজকের দিন’টা খুব আনন্দে কাটাও।” শোয়েবের এই শুভেচ্ছাবার্তা কি শুধুই বন্ধুর প্রতি বন্ধুর স্বাভাবিক টান থেকে নাকি এর পিছনে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত রয়েছে তার উত্তর দেবে কেবল সময়। দেখে নিন শোয়েবের ট্যুইটবার্তা-

Leave a comment

Your email address will not be published.