ম্যাচের পর শোয়েব আখতার দিয়েছিলেন প্রাণনাশের হুমকি, চাঞ্চল্যকর কাহিনী শোনালেন রবিন উথাপ্পা 1

পাকিস্তান ক্রিকেট দলের ফাস্ট বোলার শোয়েব আখতারকে বিশ্বের অন্যতম বিপজ্জনক বোলার হিসাবে বিবেচনা করা হত। শোয়েব আখতার তার গতি এবং বিপজ্জনক বাউন্সারদের মধ্য দিয়ে ব্যাটসম্যানদের বিস্মিত করে দিতেন। আখতার নিজের বোলিংয়ে ভারতীয় ব্যাটসম্যানদেরও ঝামেলা করেছিলেন এবং তাঁর সাথে টিম ইন্ডিয়ার হয়ে খেলা রবিন উথাপ্পা ক্রিকেট ভক্তদের সাথে একটি দুর্দান্ত গল্প ভাগ করে নিয়েছিলেন এবং শোয়েব আখতার তাকে কীভাবে সতর্ক করেছিলেন বলেছিলেন।

If you do it again, you might get a beamer at your head': When Shoaib Akhtar warned Robin Uthappa for an atrocious shot | Hindustan Times

রবিন উথাপ্পা ইউটিউব চ্যানেলে কথা বলার সময় বলেছিলেন যে, “গুয়াহাটিতে ভারত-পাকিস্তানের মধ্যে একটি ম্যাচ খেলছিল। গুয়াহাটি ভারতের পূর্বে অবস্থিত এবং এর কারণে খুব শীঘ্রই এখানে অন্ধকার হয়ে যায়। তখন ওয়ানডেতে আমরা দুটি নতুন বল পাইনি। ৩৪ ওভারের পরে আমাদের দ্বিতীয় বল দেওয়া হয়েছিল যা ২৪ ওভারের পুরানো ছিল। এই ম্যাচে শোয়েব আখতার বোলিং করছিলেন এবং আমি এবং ইরফান পাঠান ব্যাটিং করছিলাম। জয়ের জন্য আমাদের সম্ভবত ২৫ বলে ১২ রান দরকার ছিল। আমার মনে আছে আমি যখন ব্যাটিং করছিলাম, শোয়েব আমাকে ইয়ার্কার নিক্ষেপ করেছিলেন এবং আমি এই বলটি খেলতে মিস করি যদিও আমি বলটি ঠিক সেখানে থামাতে পেরেছি এবং এই বলের গতি ছিল ১৫৪ কিমি প্রতি ঘন্টা।”

Robin Uthappa recalls getting warned by Shoaib Akhtar in 2007 - Crictoday

উথাপ্পা আরও বলেছিলেন যে, “এর পরে, আমি তার পরের বলে একটি চার মেরেছিলাম এবং তারপরে জয়ের জন্য আমাদের ৩ বা ৪ রান দরকার ছিল। এর পরে আমি আমার সাথে কথা বলেছিলাম যে আমাকে গিয়ে শোয়েবের বলটি আঘাত করতে হবে এবং কতবার আমি এই জাতীয় সুযোগ পাব। এর পরে, তিনি একটি লেংথ বল ছুঁড়েছিলেন এবং আমি তাকে একটি চার দিয়ে আঘাত করি এবং বলটি চার রানে যায় এবং ভারত সেই ম্যাচটি জিতে যায়।” উথাপ্পা আরও ব্যাখ্যা করেছিলেন যে, “পরের ম্যাচটি গোয়ালিয়রে ছিল এবং আমার মনে আছে, আমরা রাতের খাবার খাচ্ছিলাম এবং কারও ঘরে গিয়েছিলাম। শোয়েব আখতারও সেখানে উপস্থিত ছিলেন। তিনি আমার কাছে এসে আমাকে বললেন, রবিন, তুমি ভাল ব্যাট করেছ এবং আমার বলগুলিতে মারছ, কিন্তু পরের বার যদি তুমি তা কর, তবে কী হবে তা তুমি জান না। আপনি যদি পদক্ষেপগুলি ব্যবহার করেন তবে আমি সরাসরি আপনার মাথার উপরে বিমারটি ফেলে দিতে পারি।” উথাপ্পা বলেছিলেন যে, “এর পরে আমি তার বিরুদ্ধে আমার পদক্ষেপগুলি ব্যবহার করিনি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *