টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের বড় ভবিষ্যতবাণী করলেন শোয়েব আখতার, এই দলের উপর ধরলেন বাজি !! 1

পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার এবং রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত শোয়েব আকতারের (Shoaib Akhtar) মতে গত বছর খেলা হওয়া টি-২০ (T-20 World Cup) বিশ্বকাপে ভারতের পাকিস্তান (IND vs PAK) ম্যাচের ফলাফলের বিপরীত, এ বছর খেলা হতে চলা টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের পক্ষে ভারতকে (Team India) হারানো মুশকিল হবে। বর্তমান সময়ে ভারতীয় দল শক্তিশালী ইংল্যান্ডকে তাদেরই দেশে টি-২০ সিরিজে ২-১ ফলাফলে হারিয়ে দিয়েছে।

এর ফলে টি-২০ ফর্ম্যাটে আবারও ভারতের কতৃত্ব কায়েম হতে দেখা যাচ্ছে। যা মাথায় রেখে শোয়েব আকতার অস্ট্রেলিয়ায় অক্টোবর নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বড় বয়ান দিয়েছেন।

Shoaib Akhtar টিম ইন্ডিয়া নিয়ে পাকিস্তানকে করলেন সাবধান

Shoaib Akhtar

টি-২০ বিশ্বকাপ ২০২১ এ ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ১০ উইকেটের ঐতিহাসিক জয়লাভ করে। এর আগে পাকিস্তান যে কোনো ফর্ম্যাটের বিশ্বকাপে ভারতকে কখনওই হারাতে পারেন। অন্যদিকে চলতি বছর হতে চলা বিশ্বকাপে আবারও দুই দল একই গ্রুপে রয়েছে আর ২৩ অক্টোবর, রবিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এই দুই দল মুখোমুখী হবে। এই ম্যাচ নিয়ে শোয়েব আকতারের মত এবার পাকস্তানের পক্ষে ভারতকে হারানো মুশকিল হবে। তিনি বলেন,

“ভারত এবার সঠিক পরিকল্পনা নিয়ে মাঠে নামবে। পাকিস্তানের পক্ষে এবার টি-২০ বিশ্বকাপে ভারতকে হারানো সহজ হবে না। টিম ইন্ডিয়া এবার নিজেদের ভুল থেকে শিক্ষা নিয়ে শক্তিশালীভাবে প্রত্যাবর্তন করবে”।

ভারত-পাক ম্যাচ দেখতে হবে ভিড় – শোয়েব আকতার

টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের বড় ভবিষ্যতবাণী করলেন শোয়েব আখতার, এই দলের উপর ধরলেন বাজি !! 2

প্রসঙ্গত, ভারত আর পাকিস্তান ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ। এই দুই দলের মধ্যে হওয়া ম্যাচ দেখতে দুই দেশের সমর্থকদের পাশাপাশি সারা বিশ্বই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। এই দুই দলের মধ্যে খেলা হওয়া বেশকিছু অসাধারণ ম্যাচও অতীতে দেখতে পাওয়া গিয়েছে।

অন্যদিকে ক্রিকেট ইতিহাসে সবচেয়ে দ্রুততম বল করা শোয়েব আকতারের মতে এবার ভারত নিজেদের চিরশত্রু পাকিস্তানকে হারাতে নিজেদের সর্বস্ব শক্তি দিয়ে প্রচেষ্টা করবে। এই ম্যাচ দেখার জন্য এমসিজির মাঠে কয়েক লক্ষ সমর্থক থাকবে। তিনি বলেন,

“আমার বিশ্বাস যে এবার ভিড় বেশি হবে। মেলবোর্নে প্রায় ১৫০,০০০ সমর্থক লাইভ ম্যাচ দেখবেন। এর মধ্যে ৭০,০০০ ভারতীয় সমর্থক থাকবেন”।

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে ভারত-পাক

টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের বড় ভবিষ্যতবাণী করলেন শোয়েব আখতার, এই দলের উপর ধরলেন বাজি !! 3

ভারত আর পাকিস্তানের বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে কথা বলা হলে, এই বড় প্রতিযোগীতার আগে পাকিস্তান আগামী ১৬ জুলাই থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুটি ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। অন্যদিকে ভারতীয় দল এই মুহূর্তে ইংল্যান্ড সফরে রয়েছে। এই দুই দলের মধ্যে গতকাল রবিবার ৩ ম্যাচের টি-২০ সিরিজ শেষ হয়েছে। এই সিরিজ ভারতীয় দল ২-১ ফলাফলে জিতে নিয়েছে।

অন্যদিকে ভারতীয় দল এই সফরের একমাত্র টেস্টে ইংল্যান্ডের হাতে পরাস্ত হয়েছে। এবার ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে যা আগামীকাল অর্থাৎ মঙ্গলবার থেকে শুরু হবে।

Leave a comment

Your email address will not be published.