"টি-২০ থেকে অবসর নেওয়া উচিত বিরাট কোহলির", উস্কানিমূলক মন্তব্য করলেন শোয়েব আক্তার !! 1

সর্বদাই বেফাঁস মন্তব্য করার জন্য পরিচিত পাকিস্তানি ক্রিকেটাররা, ভারতীয় প্লেয়ার দের নিয়ে ভিত্তিহীন মন্তব্য করে বসেন সর্বদাই , ঠিক সেই ধরনের মন্তব্য করে বসলেন প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আক্তার। তিনি ভরতীয় ব্যাটসম্যান বিরাট কোহলিকে আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা বলেছেন। গত ২৩ তারিখে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান যেখানে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন বিরাট কোহলি ।

তার ইনিংস মনে রাখবেন সকল ক্রিকেট ফ্যান, কঠিন পরিস্থিতিতে ব্যাটিং করতে আসেন বিরাট কোহলি, ভারতীয় ওপেনাররা খুব তাড়াতাড়ি উইকেট হারানোর পরে ভারতীয় দলকে অনেকটা সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। ঠিক তখনই ভারতীয় দল ঘুরে দাঁড়াতে শুরু করে, তখন মাঠে উপস্থিত ছিলেন বিরাট কোহলি। বিরাট কোহলি লড়াকু ইনিংস ভারতকে পাকিস্তানের বিরুদ্ধে ৪ উইকেটে জিততে সাহায্য করেছে।

পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলির লড়াকু ইনিংস

"টি-২০ থেকে অবসর নেওয়া উচিত বিরাট কোহলির", উস্কানিমূলক মন্তব্য করলেন শোয়েব আক্তার !! 2

বিরাট কোহলি ৫৩ বলে ৮২ রানে দুর্দান্ত ইনিংস খেলেছেন, সেখানে সঙ্গী হিসেবে পেয়েছিলেন হার্দিক পান্ডিয়াকে, যিনি ৩৭ বলে ৪০ রানের ইনিংস খেলেছিলেন। যদিও কোহলির ইনিংস দেখে আপ্লুত হয়েছিলেন শোয়েব। তবুও তিনি মনে করেন বিরাট কোহলিকে টি টোয়েন্টি ক্রিকেটকে আলবিদা করে দিতে বলেছেন, কারণ তিনি মনে করেন বিরাটকে একদিনের খেলা এবং টেস্ট ক্রিকেটে মনোযোগ দেখতে বলেছেন।

কোহলিকে নিয়ে শোয়েব আক্তারের মতামত

"টি-২০ থেকে অবসর নেওয়া উচিত বিরাট কোহলির", উস্কানিমূলক মন্তব্য করলেন শোয়েব আক্তার !! 3

এই বিষয়ে শোয়েব বলেছেন, “আমার মতে, সে পাকিস্তানের বিপক্ষে তার জীবনের সবচেয়ে বড় ইনিংস খেলেছে। সে এমন খেলেছে কারণ তার আত্মবিশ্বাস ছিল যে সে এটা করবে।” তিনি আরও বলেছেন যে, “তিনি একটি খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন , ৩ বছর কোনো শতরান পাননি তিনি। তাকে তার পরিবার নিয়েও অনেক কথা শুনতে হয়েছিল, কিন্তু ঠিক দিওয়ালির আগের দিন তাই এইরকম পারফরম্যান্স একেবারে বদলে দিলো সবকিছুই, সে জীবনের সেরা খেলাটা খেলে ফেলেছে, রাজা ফিরে এসেছে।”

টি-২০ তে অবসর নেওয়া উচিত কোহলির

"টি-২০ থেকে অবসর নেওয়া উচিত বিরাট কোহলির", উস্কানিমূলক মন্তব্য করলেন শোয়েব আক্তার !! 4
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: Virat Kohli celebrates with Rohit Sharma and Hardik Pandya (R) after India won the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

শোয়েব আক্তার জানালেন, “তিনি এইভাই একটা বড় সাফল্য নিয়ে ফিরে এসেছেন। আমি চাই সে টি-টোয়েন্টি থেকে অবসর গ্রহণ করুক কারণ আমি চাই না যে তিনি তার সমস্ত শক্তি টি-টোয়েন্টি ক্রিকেটে লাগান। আজকের মতো একই ধরনের প্রতিশ্রুতি দিয়ে খেললে তিনি ওয়ানডেতে তিনটি সেঞ্চুরি করতে পারেন।”

Leave a comment

Your email address will not be published.