চুড়ান্ত খারাপ ফর্মে থাকা শিখর ধাওয়ান সাবধান করলেন ইংল্যান্ড দলকে, এমনটা না করলে ভুগতে হবে 1
Ahmedabad: Indian batsman Shikhar Dhawan plays football during a training session, ahead of T20 cricket series between India and England, at Narendra Modi Stadium in Ahmedabad, Monday, March 8, 2021. (PTI Photo/Kamal Kishore)(PTI03_08_2021_000201B)

শনিবার ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচটি খেলা হবে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে সিরিজটি বর্তমানে ২-২ সমতায় রয়েছে। চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডকে আট রানে পরাজিত করে ভারত সিরিজে ফিরেছিল। সিরিজের ফাইনাল ম্যাচের আগে শিখর ধাওয়ান ইংল্যান্ডকে সতর্ক করেছিলেন। রোহিত শর্মার অনুপস্থিতিতে ধাওয়ান প্রথম টি টোয়েন্টি ম্যাচে খেলেন। সেই ম্যাচে ধাওয়ান চার রান করে আউট হন। এর  পরের তিনটি খেলায় সুযোগ পাননি তিনি।

5 Indian Players Who Should Now Retire From The T20 Format

ধাওয়ান নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। লিখেছেন যে, “ব্যাটের কিনারা সর্বদা তীক্ষ্ণ হওয়া উচিত, কখন কীভাবে এটি ব্যবহার করতে হবে জানেন না।” তিনি সর্বশেষে গব্বর হ্যাশট্যাগটিও লিখেছিলেন। তাৎপর্যপূর্ণ বিষয়, দ্বিতীয় ম্যাচে ইশান কিশান একটি সুযোগ পেয়েছিলেন এবং এর কারণে ধাওয়ান সুযোগ পাননি। অভিষেক ম্যাচে  দুর্দান্ত পারফর্মেন্সে তৃতীয় ম্যাচেও সুযোগ পেয়েছিলেন ইশান কিশান। চতুর্থ ম্যাচে চোটের পরে সূর্যকুমার যাদবকে খেলানো হয়েছিল। যাদব ৩১ বলে ৫৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

টিম ইন্ডিয়ার ওপেনার কে এল রাহুল এই সিরিজে ধারাবাহিকভাবে খারাপ ফ্লপ হয়েছেন। তিনি চার ম্যাচে মাত্র ১৫ রান করতে সক্ষম হয়েছেন। দুটি ম্যাচে তিনি অ্যাকাউন্টও খুলতে পারেননি। এমন পরিস্থিতিতে শনিবার কে এল রাহুলের জায়গায় সিদ্ধান্তসূচক ম্যাচে শিখরকে মাঠে নামানো যেতে পারে। পঞ্চম টি টোয়েন্টিতে পা না থাকলেও ইশান কিশানও শীর্ষে উঠার সুযোগ হয়ে উঠতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *