ক্রিকেটের পর এখন ফিল্মি দুনিয়ার নিজের ঔজ্জ্বল্য ছড়াবেন শিখর ধবন, এই ফিল্ম দিয়ে পা রাখেবন বলিউডে 1

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শিখর ধবন ক্রিকেটের সঙ্গে সঙ্গে তার অভিনয়ের কারণেও যথেষ্ট ফেমাস। ক্রিকেট মাঠে নিজের ঔজ্জ্বল্য ছড়ানো শিখর ধবন এখন দ্রুতই সিনেমায় দর্শন দেবেন। আসলে ‘গব্বর’ নামে বিখ্যাত শিখর ধবন একটি দারুণ ফিল্মে নিজের অভিনয় প্রতিভা দেখাতে চলেছেন। আপনাকে জানিয়ে দিই যে বলিউডের বেশকিছু অভিনেতাদের মধ্যে শিখর ধবনের নাম যথেষ্ট বিখ্যাত। বলিউডে নিজের ডেবিউর সঙ্গে মেনস্ট্রিম ছবিতে শিখর ধবন বড় চরত্রে অভিনয় করার জন্য প্রস্তুত।

বলিউডে নিজের ঔজ্জ্বল্য ছড়াবেন শিখর ধবন

ক্রিকেটের পর এখন ফিল্মি দুনিয়ার নিজের ঔজ্জ্বল্য ছড়াবেন শিখর ধবন, এই ফিল্ম দিয়ে পা রাখেবন বলিউডে 2

আসলে, পিঙ্কভিলার একটি রিপোর্ট অনুযায়ী, শিখর ধবন কিছুদিন আগেই একটি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন। এই ফিল্মে বড় ভূমিকা পালন করতে দেখা যেতে পারে শিখর ধবনকে। তবে, এখনও পর্যন্ত ফিল্মের নাম সামনে আসেনি, কিন্তু এই ছবিটি এই বছরের শেষদিকে রিলিজ করতে পারে। রিপোর্টে একটি সূত্রের অধীনে বলা হয়েছে যে শিখর ধবনের মধ্যে অভিনেতাদের নিয়ে যথেষ্ট মান-সম্মান রয়েছে আর যখন তাকে এই ফিল্ম অফার করা হয় তখন তিনি এ নিয়ে যথেষ্ট খুশি হন।

এই ফিল্মের পরিচালকের শিখর ধবনকে এই চরিত্রের জন্য যথাযথ মনে হয়েছে। এই কারণে তিনি যখন শিখর ধবনকে অ্যাপ্রোচ করেন তখন শিখর তাকে না করতে পারেননি। গত মাসেই শিখর ধবন এই চরিত্রের অফার পেয়েছিলেন। ছবিতে শিখরের চরিত্র গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই অবস্থায় শিখর ধবনের সমর্থকদের জন্য খুশির খবরই বলা চলে যে গব্বরকে ফিল্মে নিজের সমর্থকদের মনোরঞ্জন করতে দেখা যাবে।

এই অভিনেতাদের সঙ্গে রয়েছে শিখর ধবনের বন্ধুত্ব

ক্রিকেটের পর এখন ফিল্মি দুনিয়ার নিজের ঔজ্জ্বল্য ছড়াবেন শিখর ধবন, এই ফিল্ম দিয়ে পা রাখেবন বলিউডে 3

প্রসঙ্গত, বলিউডের বেশকিছু অভিনেতা শিখর ধবনের বন্ধু। বলিউডের তারকা অভিনেতা অক্ষর কুমার, রণবীর সিং শিখর ধবনে যথেষ্ট ভাল বন্ধু। গত বছর অক্টোবরে অক্ষর কুমারের ফিল্ম ‘রাম সেতু’র শুটিং চলাকালীন শিখর ধবনকে এই ছবির সেটে দেখা গিয়েছিল। তবে শিখর ধবনকে ‘রাম সেতু’ ফিল্মের কোনো চরিত্রে দেখা যাবে না। তিনি সেখানে শুটিং দেখতে পৌঁছে ছিলেন।

Leave a comment

Your email address will not be published.