দুরন্ত অর্ধশতরান করে খেলোয়াড়দের থেকে এই নয়া ডাকনাম পেলেন শার্দুল ঠাকুর! দিলেন বড় প্রতিক্রিয়া 1

ভারতের প্রাক্তন ফাস্ট বোলার শার্দুল ঠাকুর আবারও ব্যাটিংয়ের মাধ্যমে তার দাপট দেখিয়েছেন এবং ইংল্যান্ডের বিরুদ্ধে ওভাল টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছেন। শার্দুল ঠাকুর তার দুর্দান্ত ইনিংসের কারণে ভারতীয় দলের স্কোর ২০০ এর কাছাকাছি নিয়ে যান। ওভাল টেস্ট ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় ইনিংস ভেস্তে যায়। অধিনায়ক বিরাট কোহলি ছাড়া, কোন ব্যাটসম্যান ক্রিজে খেলতে পারেনি এবং ফলাফল হল সাত ব্যাটসম্যান মাত্র ১২৭ রানে প্যাভিলিয়নে ফেরেন।

shardul thakur fifty vs england: shardul thakur becomes fastest indian to  score half century vs england superb knock in oval test match: किसी जय-  वीरू की जरूरत नहीं, अगर ये ठाकुर क्रीज

মনে হয়েছিল ১৫০ পর্যন্ত পৌঁছানোও খুব কঠিন হয়ে উঠবে। যাইহোক, এর পরে, শার্দুল ঠাকুর অস্ট্রেলিয়া সফরে যে ইনিংস খেলেছিলেন সেই একই ইনিংস খেলেছিলেন। মাত্র ৩১ বলে হাফ সেঞ্চুরি করে নতুন রেকর্ড গড়েন তিনি। এটি ইংল্যান্ডের যেকোন ব্যাটসম্যানের দ্রুততম ফিফটি। এক্ষেত্রে শার্দুল ঠাকুর ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার ইয়ান বোথামের রেকর্ড ভেঙে দেন। শার্দুল ঠাকুর মাত্র ৩৬ বলে সাতটি চার ও তিনটি ছক্কায় ৫৭ রান করেন।

শার্দুল ঠাকুরকে ড্রেসিংরুমে সহ খেলোয়াড়রা “বিফি” বলে ডাকে এবং এমনকি তিনি ইয়ান বোথামের রেকর্ডও ভেঙে দিয়েছেন। প্রথম দিনের খেলার পর শার্দুল ঠাকুর বললেন, “আমি জানতাম না আমি ইয়ান বোথামের রেকর্ড ভেঙে ফেলেছি। দলের জন্য প্রয়োজনীয় রান করতে সবসময় ভালো লাগে। সব খেলোয়াড় আমাকে এই ডাকনামে ডাকত। এত বড় খেলোয়াড়ের সঙ্গে তুলনা করা ভালো জিনিস।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *