কৃষক বিলে মন্তব্য করার জেরে শচিনকে কার্যত হুমকি দিলেন শরদ পাওয়ার, নেটিজেনরা দিলেন যোগ্য জবাব 1

বিশিষ্ট রাজনৈতিক নেতা এবং মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি শরদ পাওয়ারকে শনিবার টুইটারে নেটিজেনরা একেবারে ধুয়ে দিয়েছে। এক দিন আগে এনসিপি নেতা ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং ভারতরত্ন শচীন তেন্ডুলকারকে কৃষক বিল নিয়ে তার টুইটের কড়া সমালোচনা করেছিলেন। সেই টুইটে শচিন নাম না করে বিদেশী তারকাদের এক হাত নিয়েছিলেন এবং ভারতের সার্বভৌমত্ব ও কৃষকদের অবস্থা ভালো রয়েছে, সে বিষয়ে নিশ্চয়তা দেন।

আর তা নিয়ে বেশ কিছু নেটিজেনই শচিন তেন্ডুলকরের সমালোচনা ও প্রশংসা দুইই করেছেন। কিন্তু এবার কার্যত হুমকির সুরে শচিনকে সাবধান করলেন শরদ পাওয়ার। শচিন জানেন না এমন ইস্যুতে কথা বলা থেকে বিরত থাকতে পরামর্শ দিয়েছেন পাওয়ার। যার পরে শচিনের সমর্থকরা তাঁর সমর্থনে বেরিয়ে এসেছিলেন। শচিন ছাড়াও টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী, অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, অনিল কুম্বলও এই বিষয়ে টুইট করেছেন। তার পর থেকে টুইটাররা সমর্থন ও প্রতিবাদে টুইট করছেন।

নেটিজেনরা শরদ পাওয়ারের এই বক্তব্যকে ঘিরে সরব হন এবং প্রশ্ন তোলেন আদৌ দেশে বাক স্বাধীনতা রয়েছে তো? অনেকে শরদ পাওয়ারের এই বক্তব্যকে হুমকি হিসেবে বর্ননা করেন। ফেসবুক, টুইটার – সর্বত্রই সোশ্যাল মিডিয়ায় শরদ পাওয়ারের এই মন্তব্যকে ঘিরে কড়া সমালোচনা করে গিয়েছেন নেটিজেনরা। শচিনের বক্তব্যের সাথে সকলে সহমত না হলেও এভাবে তাকে চুপ করিয়ে দেওয়ার জন্য সমালোচিত হলেন প্রবীন এই রাজনীতিবিদ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *