রাজস্থান রয়‍্যালসে ফিরলেন শেন ওয়ার্ন ,দ্বৈতভূমিকায় 1
SYDNEY, AUSTRALIA - JANUARY 04: Former Australian crickter and commentator Shane Warne talks during day one of the Fifth Test match in the 2017/18 Ashes Series between Australia and England at Sydney Cricket Ground on January 4, 2018 in Sydney, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

 

ফের আরেকবার রাজস্থান রয়‍্যালসের জার্সি গায়ে দেখা যেতে চলেছে কিংবদন্তি অজি ক্রিকেটার শেন ওয়ার্ন’কে।২০২০ সালের আইপিএলে রাজস্থান রয়‍্যালস দলের মেন্টর এবং ব্রান্ড এ্যম্বাসডর নির্বাচিত করা হয়েছে তাকে।

ব্রান্ড এ্যম্বাসডর তিনি আগেই ছিলেন, এবার তার পাশাপাশি দলের মেন্টরশিপের দায়িত্ব তুলে দেওয়া হলো তার কাঁধে।ক্রিকেট জগতের অন‍্যতম বর্ণময় একটি চরিত্র ওয়ার্ন।শুধুমাত্র ক্রিকেটার কেনো,দলের সিইও থেকে ভক্তবৃন্দ সকলের কাছেই তিনি একজন প্রকৃত রোলমডেল।

রাজস্থান রয়‍্যালসে ফিরলেন শেন ওয়ার্ন ,দ্বৈতভূমিকায় 2
শেন ওয়ার্নের পূনরায় নতুন ভূমিকায় রাজস্থান রয়‍্যালসে যোগদান নিঃসন্দেহে শিল্পা শেট্টির দলকে আন্তর্জাতিক ক্রিকেট ভক্তদের কাছে আকৃষ্ট করে তুলবে।এছাড়াও ওয়ার্ন’কে একাধিক সামাজিক কাজ যা রয়‍্যালসের তরফে এবার উদ‍্যোগ নেওয়া হয়েছে সেই গুলোর সঙ্গে যুক্ত করা হবে,যার মধ্যে ওম‍্যান এমপাওয়ারমেন্ট ‘এর বিষয়টি।

ক্রিকেটের ইতিহাসে একজন অন‍্যতম সেরা একজন ক্রিকেটার শেন ওয়ার্ন।রাজস্থান রয়‍্যালসের কাছে ও বরাবর স্পেশাল।ওর নিতনতুন উদ্ভাবন পদ্ধতি সাহায্য করবে রাজস্থান দলকে এবারের আইপিএলে বিশেষ কিছু করে দেখাতে।এছাড়াও ফ্রাঞ্চাইজির বিশ্বজুড়ে খ‍্যাতি এনে দিতে এবার অগ্রন্থিত ভূমিকা গ্রহণ করতে দেখা যাবে তাকে।ওর মোটিভেশনে দলের ক্রিকেটারেরা ভালো কিছু করে দেখাবেই সেই বিষয়ে একপ্রকার নিশ্চিত রাজস্থান রয়‍্যালস কর্তৃপক্ষ।
রাজস্থান রয়‍্যালসে ফিরলেন শেন ওয়ার্ন ,দ্বৈতভূমিকায় 3

মেন্টর হিসেবে শেন কাজ করবে দলের হেডকোচ আন্ড্রু ম‍্যাকডোনাল্ডের পাশাপাশি।ক্রিকেটীয় দিন দুজন একসাথে দীর্ঘ কয়েক বছর খেলেছিলেন ভিক্টোরিয়ার হয়ে।ফের আরেকবার রাজস্থান রয়‍্যালসে ফিরে দারুণ খুশি ওয়ার্ন।তার বক্তব্য,

” ফের আরেকবার রাজস্থান রয়‍্যালস ফিরে দারুণ খুশি আমি।এবার আবার দ্বৈত ভূমিকা য়।এই দল আমার কাছে পরিবারের মতো।এই ফ্রাঞ্চাইজির সাথে কাজ করে আমি এক অদ্ভুত তৃপ্তি পাই।এবার আমাদের চিন্তা ভাবনা একটু আলাদা ,কারণ গোটা বিশ্বজুড়ে মানুষরা ভালোবাসুক আমাদের দলকে, এমনটাই চাইছি আমরা,তার জন্য ইতিমধ্যে নানান পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।আন্ড্রু ম‍্যাকডোনাল্ড এবং জুবিন বারুচার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি আমি।আমি নিশ্চিত এবার সাফল্য পাবোই আমরা । ”

প্রসঙ্গত, ২০০৮ সালে আইপিএলে চ‍্যাম্পিয়ান হয়েছিল হয়েছিলো রাজস্থান।ফাইনালে তারা হারিয়ে দে চেন্নাই সুপার কিংস’কে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *