লিডস টেস্টে দুরন্ত জয় পাওয়া ইংল্যান্ড দলে ছক্কার বৃষ্টি করা এই তারকাকে দেখতে চান শেন ওয়ার্ন 1

ইংল্যান্ড ভারতীয় দলকে লিডস টেস্টে পরাজিত করে। খেলার চতুর্থ দিনে ইনিংস ও ৭৬ রানে ম্যাচ জিতে সিরিজ ১-১ সমতায় এনেছে ইংল্যান্ড। এমনকি এখন ভক্তদের চোখ ২ সেপ্টেম্বর থেকে অনুষ্ঠিত ওভাল টেস্টের উপর স্থির। ওভাল টেস্টে, টিম ইন্ডিয়া এবং ইংল্যান্ড উভয়ই পরিবর্তনের সাথে যেতে পারে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ইংল্যান্ড দল জস বাটলার ছাড়া ওভালে নামতে পারে। আসলে জস বাটলার বাবা হতে চলেছেন এবং তিনি পিতৃত্বকালীন ছুটি নিতে পারেন। এদিকে, ইংল্যান্ডে ধারাভাষ্য করছেন প্রাক্তন লেগ স্পিনার শেন ওয়ার্ন, স্বাগতিকদের জস বাটলারের জায়গায় লিয়াম লিভিংস্টোনকে মাঠে নামানোর পরামর্শ দিয়েছেন।

লিডস টেস্টে দুরন্ত জয় পাওয়া ইংল্যান্ড দলে ছক্কার বৃষ্টি করা এই তারকাকে দেখতে চান শেন ওয়ার্ন 2

লিয়াম লিভিংস্টোন এই মুহূর্তে আশ্চর্যজনক ফর্মে চলছে। ডানহাতি ব্যাটসম্যান সম্প্রতি দ্য হান্ড্রেড টুর্নামেন্টে খেলেছিলেন যেখানে তিনি বার্মিংহাম ফিনিক্সকে ফাইনালে নিয়ে গিয়েছিলেন। লিভিংস্টোন টুর্নামেন্টে সর্বোচ্চ ৩৪৮ রান করেছেন এবং গড় ৫৮। পুরো টুর্নামেন্টে ২৭টি ছক্কা মারেন। আপনি লিভিংস্টোনের আগ্রাসনটি অনুমান করতে পারেন যে তিনি চারের চেয়ে বেশি ছক্কা মারেন। লিভিংস্টোনের ব্যাট থেকে ২২টি চার আসে। লিয়াম লিভিংস্টোনকে ইংল্যান্ডের টেস্ট দলে স্থান দেওয়াও ভুল নয়, কারণ সম্প্রতি স্বাগতিক দল তৃতীয় টেস্টে টি -২০ এর এক নম্বর ব্যাটসম্যান ডেভিড মালানকে খাইয়েছিল এবং তিনি ৭০ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। লিয়াম লিভিংস্টোন এই মুহুর্তে আশ্চর্যজনক ফর্মে চলছে এবং এমন পরিস্থিতিতে তাকে সুযোগ দেওয়ার কোনও ক্ষতি নেই। আসুন আমরা আপনাকে বলি যে লিভিংস্টোন সাতটি সেঞ্চুরির সাহায্যে প্রথম শ্রেণীর ক্রিকেটে ৩০৫৭ রান করেছেন। লিভিংস্টোনের সর্বোচ্চ স্কোর ২২৪ রান।

 

লিডস টেস্টে দুরন্ত জয় পাওয়া ইংল্যান্ড দলে ছক্কার বৃষ্টি করা এই তারকাকে দেখতে চান শেন ওয়ার্ন 3

জস বাটলার যদি চতুর্থ টেস্টে না খেলেন, তাহলে লিভিংস্টোনকে সুযোগ দেওয়া যেতে পারে। যাই হোক, বাটলার ভালো ফর্মে নেই এবং তিনি তিনটি টেস্টেই ফ্লপ হয়েছেন। বাটলার ১৪.৪ গড়ে মাত্র ৭২ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *