বিরাট কোহলির কাছে চিরঋণী থেকে গেলেন শেন ওয়ার্ন, এই কারণের জন্য ধন্যবাদ জানাতে চান 1

ইংল্যান্ডের বিপক্ষে ওভাল টেস্টে জয়ের পর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করেছেন কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। ইংল্যান্ডকে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল ভারত। ম্যাচ শেষে ব্রডকাস্টার স্কাই স্পোর্টসের সঙ্গে কথোপকথনে ওয়ার্ন বলেন, কোহলি তার খেলোয়াড়দের সমর্থন করে। ওয়ার্ন বলেছিলেন যে এটি একটি মহান নেতার বৈশিষ্ট্য।

বিরাট কোহলির কাছে চিরঋণী থেকে গেলেন শেন ওয়ার্ন, এই কারণের জন্য ধন্যবাদ জানাতে চান 2

ওয়ার্ন বলেন, “ভারতীয় দল বিরাট কোহলির দিকে তাকিয়ে আছে। অন্য সব খেলোয়াড়ের প্রতি তার শ্রদ্ধা আছে। তারা বিরাটকে সমর্থন করে এবং তার জন্য খেলে। একজন অধিনায়ক হিসেবে এটা গুরুত্বপূর্ণ যে আপনার দল আপনার জন্য খেলে।” ওভাল টেস্টের পঞ্চম দিনে মনে করা হচ্ছিল, কোহলির অধিনায়কত্বের ক্ষমতা একটি ভালো পরীক্ষা হবে। দিনের খেলা শুরুর আগে সমতল পিচে ভারতের সামনে ছিল ১০ উইকেটের লক্ষ্য। জসপ্রিত বুমরাহর নেতৃত্বে ভারতীয় বোলিং আক্রমণ দুর্দান্ত খেলা দেখিয়েছিল কিন্তু একই সাথে বোলিং এবং ফিল্ডিংয়ে কোহলির পরিবর্তনও ছিল বিস্ময়কর।

বিরাট কোহলির কাছে চিরঋণী থেকে গেলেন শেন ওয়ার্ন, এই কারণের জন্য ধন্যবাদ জানাতে চান 3

ওয়ার্ন বলেন, “তিনি যেভাবে তার দলের অধিনায়কত্ব করেছেন, সে তার দলের প্রতি আস্থা জাগিয়েছে। খেলাধুলায় আত্মবিশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। যদি আপনার বিশ্বাস না থাকে, তাহলে আপনার যত ভালো দলই থাকুক না কেন, লক্ষ্য অর্জন করা আপনার পক্ষে সহজ হবে না। বিরাট কোহলি তার দলকে একই আত্মবিশ্বাস দেন।” এমন সময়ে যখন টেস্ট ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠছে, কিন্তু এই ফরম্যাটের জন্য বিরাট কোহলির আবেগ দেখে ওয়ার্ন খুবই খুশি। তিনি বললেন, “আমি শুধু বলতে চাই, ধন্যবাদ বিরাট! তিনি টেস্ট ক্রিকেট পছন্দ করেন এবং এটাকে তাদের অগ্রাধিকার মনে করেন। ভারত বিশ্ব ক্রিকেটের পাওয়ার হাউস এবং বিশ্বের ক্রিকেটের সবচেয়ে বড় সুপারস্টার বলেছেন যে টেস্ট ক্রিকেট খুবই গুরুত্বপূর্ণ।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *