আইপিএলের আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি এই বিষয়ের জন্য চিরকৃতজ্ঞ সাকিব আল হাসান 1

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুই দিনের সফরে বাংলাদেশ সফর করেছেন। শুক্রবার প্রধানমন্ত্রী মোদী ঢাকায় পৌঁছেছেন। প্রধানমন্ত্রী মোদী তার সফরে বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথেও সাক্ষাৎ করেছেন। মোদির সাথে দেখা শেষে সাকিব আল হাসান ভারতের প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন। তিনি সভার জন্য প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানিয়েছেন। লক্ষণীয় বিষয়, এটি করোনার যুগের মধ্যে প্রধানমন্ত্রী মোদীর প্রথম বিদেশ সফর।

আইপিএলের আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি এই বিষয়ের জন্য চিরকৃতজ্ঞ সাকিব আল হাসান 2

বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা শেষে তাঁর বিবৃতিতে বলেছিলেন, “প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করে আমি সত্যই সম্মানিত। আমি মনে করি, তাঁর এই সফর উভয় দেশের জন্যই ফলপ্রসূ হবে। ভারতের হয়ে তিনি যে নেতৃত্ব দেখিয়েছেন তা দুর্দান্ত। আমি আশা করি, ভবিষ্যতে তিনি ভারত ও আমাদের সম্পর্ককে আরও এগিয়ে নিতে সহায়তা অব্যাহত রাখবেন। দিন দিন উন্নতি হবে ভারত-বাংলাদেশ সম্পর্কে।“

বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান আইপিএল ২০২১ তে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন। কেকেআর এই মরসুমে শাকিবকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। কেকেআর তাকে ৩.২০ কোটি টাকায় কিনেছিল। ইনজুরির কারণে তিনি বর্তমানে দলের বাইরে আছেন এবং আশা করা হচ্ছে তিনি আইপিএলে খেলবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *