নিজের সর্বকালের সেরা আইপিএল একাদশে এই দুই সুপারস্টারকেই রাখলেন না শাকিব আল হাসান 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১-এর দ্বিতীয় পর্বের জন্য সংযুক্ত আরব আমিরশাহিতে (ইউএই) পৌঁছেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। স্পোর্টসকিড়ার সাথে কথোপকথনের সময় সাকিব সর্বকালের আইপিএল একাদশ বেছে নেন। ক্রিস গেইল এবং এবি ডি ভিলিয়ার্সের মতো কিংবদন্তিকে সাকিব এই তালিকায় অন্তর্ভুক্ত করেননি। সাকিব রোহিত শর্মা, বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনিকে এই একাদশে রেখেছেন।

নিজের সর্বকালের সেরা আইপিএল একাদশে এই দুই সুপারস্টারকেই রাখলেন না শাকিব আল হাসান 2

আইপিএলের সবচেয়ে সফল অধিনায়ক হতে পারেন রোহিত শর্মা, যার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচটি শিরোপা জিতেছে, কিন্তু সাকিব তার সর্বকালের আইপিএল একাদশের অধিনায়কত্ব ধোনির হাতে তুলে দিয়েছেন। সাকিব ইনিংস খোলার দায়িত্ব দেন রোহিত এবং ডেভিড ওয়ার্নারকে, যিনি অস্ট্রেলিয়ান ওপেনার এবং সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক। মিডল অর্ডারের জন্য সাকিব বিরাট, সুরেশ রায়না, ধোনি এবং কেএল রাহুলকে বেছে নিয়েছেন। সাকিবের দলে আছে বেন স্টোকস এবং রবীন্দ্র জাদেজার মত দুই অলরাউন্ডার।
সাকিব দলে কোনো বিশেষজ্ঞ স্পিনার নির্বাচন করেননি, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ এবং ভুবনেশ্বর কুমারকে এই বিশেষ একাদশে ফাস্ট বোলার হিসেবে অন্তর্ভুক্ত করেছেন। মালিঙ্গা, স্টোকস, ওয়ার্নারের আকারে এই ১১ জন খেলোয়াড়ের তালিকায় সাকিব মাত্র তিনজন বিদেশি ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করেছেন।

নিজের সর্বকালের সেরা আইপিএল একাদশে এই দুই সুপারস্টারকেই রাখলেন না শাকিব আল হাসান 3

সাকিব আল হাসানের সর্বকালের আইপিএল একাদশ – রোহিত শর্মা , ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না , মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক) , কেএল রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *