ভারতের বিরুদ্ধে সুর বদলালেন Shahid Afridi, বললেন পাকিস্তান নয় ভারত জিতবে T-20 বিশ্বকাপ 1

Shahid Afridi: এই মুহূর্তে ভারতীয় দল (Team India) ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে। যেখানে টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করে প্রথম দুটি টি-২০ ম্যাচ জিতে সিরিজ দখল করে ফেলেছে। প্রথম দুটি ম্যাচে ভারতীয় দলের খেলোয়াড়রা ব্যাটিং এবং বোলিংয়ে দক্ষতা দেখিয়ে দুটি ম্যাচেই ইংল্যান্ডকে (ENG vs IND) অলআউট করে দিয়েছে। যা ভারতীয় বোলারদের সৌজন্যেই সম্ভব হয়েছে।

ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জেতার পর প্রাক্তন পাকিস্তানী অধিনায়ক তথা তারকা অলরাউন্ডার শাহিদ আফ্রিদি (Shahid Afridi) ভারতকে নিয়ে উল্টো সুর গেয়ে এক বড় ভবিষ্যতবাণী করেছেন। এই ভবিষ্যতবাণী তিনি করেছেন টি-২০ বিশ্বকাপে ভারতের সম্ভাবনা নিয়ে।

টি-২০ বিশ্বকাপে ভারতকে নিয়ে এই বড় বয়ান দিলেন Shahid Afridi

Shahid Afridi

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল সিরিজ জেতার পর শাহিদ আফ্রিদি বলেন যে ভারত দুর্দান্ত ক্রিকেট খেলেছে আর তারা সিরিজ জেতারও দাবিদার। নিজের টুইটার হ্যান্ডেলে একটি টুইট পোষ্ট করে আফ্রিদি বলেন,

“ভারত অসাধারণ ক্রিকেট খেলেছে এবং তারা সিরিজ জেতার দাবিদার। সত্যিই প্রভাবশালী বোলিং প্রদর্শন, অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপে তারা নিশ্চিতভাবেই অন্যতম ফেবারিট একটি দল”।

টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের বোলিং প্রদর্শনের কথা বলা হলে, এই ম্যাচে ভুবনেশ্বর কুমার ৩ ওভারে ১৫ রান দিয়ে ৩টি উইকেট নেন। অন্যদিকে আরেক জোরে বোলার জসপ্রীত বুমরাহ এবং যুজবেন্দ্র চহেল ২টি করে উইকেট নেন। ভারত গত টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হারের মুখ দেখেছিল।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলের প্রদর্শন

ভারতের বিরুদ্ধে সুর বদলালেন Shahid Afridi, বললেন পাকিস্তান নয় ভারত জিতবে T-20 বিশ্বকাপ 2

ভারতীউ দল ইংল্যাণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচ ৪৯ রানে জেতে। ম্যাচের পর অধিনায়ক রোহিত শর্মা জানান, ‘আমরা সমস্ত দিকেই এগিয়ে চলেছি আর সঠিক বক্সে টিক করে চলেছি। শুধু যে লাল ঝান্ডা আমি দেখছি, তা হল আমরা স্রোতে ভেসে না যাই। এই নিয়ে ভারত রোহিত শর্মার নেতৃত্বে লাগাতার ১৪টি টি-২০ ম্যাচ জিতল।

দ্বিতীয় ম্যাচে তারকাদের প্রত্যাবর্তন

ভারতের বিরুদ্ধে সুর বদলালেন Shahid Afridi, বললেন পাকিস্তান নয় ভারত জিতবে T-20 বিশ্বকাপ 3

প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল নিজেদের পাঁচজন প্রথম সারির খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছিলেন। এই পাঁচজন হলেন বিরাট কোহলি, ঋষভ পন্থ, জসপ্রীত বুমরাহ, রবীন্দ্র জাদেজা এবং শ্রেয়স আইয়ার। কিন্তু দ্বিতীয় টি-২০ ম্যাচে এই পাঁচজনই দলে ফিরেছেন। এই ম্যাচে রবীন্দ্র জাদেজা ২৯ বলে ৪৬ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন। জাদেজার এই ইনিংসের সৌজন্যেই ভারতীয় দল ১৭০ রান পর্যন্ত পৌঁছতে পারে। ভারতীয় দল এখন তৃতীয় টি-২০ ম্যাচ জিতে সিরিজে ইংল্যান্ডকে ক্লিন সুইপ করতে চাইবে।

Leave a comment

Your email address will not be published.