প্রথম ওভারেই উইকেট নিয়ে তাকে লাগিয়ে দিলেন শাহীন আফ্রিদি, ট্যুইটারে শুভেচ্ছা জানালেন সমর্থকেরা !! 1

অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ অবাক দৃশ্য দেখা যাচ্ছে যেখানে ছোট দলকে বড় দলকে হারাতে দেখা যাচ্ছে। যার ফলে এই বিশ্বকাপে দেখা গিয়েছে অনেক পরিবর্তন। প্রথমেই দু’বারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ সুপার টুয়েলভ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারল না। আবার আয়ারল্যান্ড এর কাছে হার মানতে হয় ইংল্যান্ডকে। জিম্বাবুয়ের কাছে পরাজিত হয় পাকিস্তান। রীতিমতন গ্রুপ স্টেজ থেকে ছিটকে গিয়েছিল এই দল, কেটেই ফেলেছিল করাচির টিকিট, তবে ভাগ্য ছিল সুপ্রসন্ন, দক্ষিণ আফ্রিকা নেদারল্যান্ডের কাছে হেরে গিয়ে টুর্নামেন্টের বাইরে বেরিয়ে যাওয়ায় সেখানে সেমি ফাইনালের রাস্তা পরিষ্কার হয়ে যায় পাকিস্তানের কাছে আর সেই সুযোগেই সেমিফাইনালের টিকিট কেটে ছেলেছে পাকিস্তান দল।

কেন উইলিয়ামসনের ভুল সিদ্ধান্ত

প্রথম ওভারেই উইকেট নিয়ে তাকে লাগিয়ে দিলেন শাহীন আফ্রিদি, ট্যুইটারে শুভেচ্ছা জানালেন সমর্থকেরা !! 2

আজ প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও নিউজিল্যান্ড। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson), পাকিস্তানি বোলাররা কেন উইলিয়ামসনের সিদ্ধান্তটা ভুল প্রমাণ করেন এবং প্রথম ওভারের তৃতীয় বলে শাহীন আফ্রিদি (Shaheen Afridi) কিউই’ ব্যাটসম্যান ফিন এলেন কে আউট করেন, প্রথম বলে ফিন এলেন ৪ মেরে তার ইনিংসে শুরু করেন, কিন্তু দ্বিতীয় বলেই শাহীনের ইনসুইং তার পায়ে এসে আছড়ে পরে কিন্তু ব্যাটের কিনারা লাগার কারণে তিনি বেঁচে যান, কিন্তু পরবর্তী বলেই আবার শাহিন আফ্রিদি সামনে বোলিং করেন এবং বলটি ইনসুইং হয়ে তার পায়ে আবার লাগে, এবং আউট হয়ে প্যাভিলিয়নের পথ দেখেন।

ছন্দে ফিরলেন শাহীন আফ্রিদি

প্রথম ওভারেই উইকেট নিয়ে তাকে লাগিয়ে দিলেন শাহীন আফ্রিদি, ট্যুইটারে শুভেচ্ছা জানালেন সমর্থকেরা !! 3

মরণ বাচনে লড়াইয়ে দুই দল মুখোমুখি হয়েছে আজ, গতবারে  সেমিফাইনালে বিদায় নিতে হয়েছিল পাকিস্তান দলকে। এবং নিউজিল্যান্ড দল ফাইনালে প্রবেশ করেছিল, কিন্তু তারাও ট্রফিতে হাত লাগাতে পারেনি। শাহীন আফ্র্রিদি যিনি টুর্নামেন্টের প্রথমে ছন্দ পেতে সমস্যায় ভুগছিলেন তিনি আজ প্রথম ওভারেই তার পুরনো ছন্দে ফিরে পেয়েছেন।  প্রথম ওভারেই তিনি তুলে নিলেন নিউজিল্যান্ডের মারকুটে  ব্যাটসম্যান ফিন এলেনের উইকেট , ফিন এলেন কে নিউজিল্যান্ড দল মার্টিন গুপ্তিলের মতো অভিজ্ঞ প্লেয়ারের জায়গায় খেলাচ্ছে, কিন্তু বিশ্বকাপের বড় মঞ্চে, মাত্র চার রান করে প্যাভিলিয়নের পথ দেখেন ফিন এলেন, পাকিস্তানি এই ফাস্ট বোলারের পারফরমেন্স দেখে বেশ আনন্দিত হয়েছেন তা সমর্থকেরা, শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে টুইটারে।

Leave a comment

Your email address will not be published.