আইপিএলে অসাধারণ পারফর্ম করা একাধিক নয়া মুখ সুযোগ পাবেন শ্রীলঙ্কা সফরে, অধিনায়ক হবেন এই দিগগজ 1

আগামী মাসে শ্রীলঙ্কা সফরে সীমিত ওভারের সিরিজ খেলতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। এই সফরে টিম ইন্ডিয়ার সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানা গেছে। তথ্য মতে, অধিনায়ক বিরাট কোহলি, সহ অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতে অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ানের হাতে দলের নেতৃত্ব দেওয়া যেতে পারে। এই সফরের জন্য ইংল্যান্ডের বিপক্ষে নির্বাচিত খেলোয়াড়দের, যারা খুব বেশি সুযোগ পাননি, তাদের দলে জায়গা দেওয়া যেতে পারে।

Team India squad for ODI series against England announced - The Week

এই সফরের জন্য, কিছু খেলোয়াড় যারা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফর্ম করেছেন তারা সুযোগ পেতে পারেন। দিল্লির রাজধানী ওপেনার পৃথ্বী শ এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ওপেনার দেবদূত পাডিক্কাল। কলকাতার ব্যাটসম্যান নীতিশ রানার নাম সবার আগে। ইংল্যান্ডের বিপক্ষে খেলানো সিরিজের জন্য রাহুল তেওয়াতিয়া দলে জায়গা পেলেও অভিষেকের সুযোগ পাননি। তিনি শ্রীলঙ্কা যাচ্ছেন দলে জায়গা পাবে বলেও মনে করা হচ্ছে। রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীকে অস্ট্রেলিয়া সফরে নির্বাচিত করে আইপিএলের শেষ মরসুমে তার দুর্দান্ত শোয়ের জন্য পুরস্কৃত করা হয়েছিল। দুর্ভাগ্যক্রমে তিনি আহত হয়ে আত্মপ্রকাশ করতে পারেননি। এই সিরিজে বরুণ নির্বাচকদের নজরদারিতে থাকবেন। দীর্ঘদিন দলের বাইরে থাকা খলিল আহমেদও ফিরে যাওয়ার সুযোগ পেতে পারেন।

Reports: Devdutt Padikkal And Prithvi Shaw Might Not Get Chance In England ODIs

খবরে বলা হয়েছে, ৫ জুলাই ভারতীয় দল শ্রীলঙ্কা সফরে রওনা দেবে। এর পরে, দলের খেলোয়াড়দের এক সপ্তাহের জন্য পৃথকীকরণে থাকতে হবে। এটি দুটি ভাগে বিভক্ত হবে, প্রথম তিন দিন কঠোর কোয়ারানটাইন থাকবে যেখানে খেলোয়াড়দের হোটেলের ঘরে তালাবন্ধ থাকতে হবে। তার পরে চার দিন খেলোয়াড়দের প্রশিক্ষণের অনুমতি দেওয়া হবে। ভারতীয় দল ১৩, ১৬ ও ১৯ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। এর পরে তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলতে হবে। এটি ২২, ২৪ এবং ২৭ জুলাই খেলা হবে। এই ম্যাচের ভেন্যু এখনও ঘোষণা করা হয়নি। ভারতীয় দল ২৮ জুলাই ভারতে যাত্রা করবে। এই সফরের ঠিক পরে, ইংল্যান্ডে টিম ইন্ডিয়াকে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে।

India's tour of Sri Lanka: Hardik Pandya, Shikhar Dhawan in line for captaincy | Sports News,The Indian Express

ভারতের সম্ভাব্য দল – শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পাডিক্কাল, সূর্যকুমার যাদব, ইশান কিশন, সঞ্জু স্যামসন, নীতিশ রানা, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল তেওতিয়া, যুজভেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, জয়দেব উনাদকাত, ভুবনেশ্বর কুমার , খলিল আহমেদ, দীপক চাহার এবং রাহুল চাহার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *