আবারও একসাথে খেলবেন সেহওয়াগ-যুবি-ভাজ্জিরা, খেলবেন এই মেগা টুর্নামেন্ট 1

ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য রয়েছে দারুণ সুখবর। আবার মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sehwag) ও যুবরাজ সিং (Yuvraj Singh)। এই ক্রিকেটারদের বিস্ফোরক ব্যাটিং দেখার সুযোগ পাবেন ভক্তরা। এর পাশাপাশি সম্প্রতি অবসর নেওয়া হরভজন সিংকেও (Harbhajan Singh) খেলতে দেখা যাবে।

এই লিগে খেলবেন ক্রিকেটাররা

फैंस के लिए खुशखबरी, फिर से मैदान पर दिखेगा सहवाग-युवराज की आतिशी बल्लेबाजी का जलवा

ভারতের শক্তিশালী খেলোয়াড়দের মধ্যে বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিং এবং হরভজন সিংকে লিজেন্ডস লিগ ক্রিকেটে (LLC) খেলতে দেখা যাবে। ২০ জানুয়ারি ওমানে শুরু হচ্ছে এই লিগ। এতে ভারতীয় মহারাজা দলের হয়ে খেলবেন এই শক্তিশালী ক্রিকেটাররা। এই লিগে শুধুমাত্র অবসরপ্রাপ্ত ক্রিকেটাররা খেলবেন, যেটিতে তিনটি দল অংশ নেবে। অন্য দুটি দল এশিয়া ও রেস্ট ওয়ার্ল্ডের। প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রী এই লিগের কমিশনার।

সেহওয়াগ-যুবরাজ ছাড়াও এই শক্তিশালী ক্রিকেটাররাও জড়িত

Harbhajan Singh opens can of worms, blames MS Dhoni & BCCI for Team India  ouster - Sports News

যুবরাজ সিং এবং বীরেন্দ্র শেবাগ ছাড়াও ভারতের মহারাজার দলে রয়েছেন ইরফান পাঠান, ইউসুফ পাঠান, বদ্রিনাথ, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নমন ওঝা, মনপ্রীত গনি, হেমাঙ্গ বাদানি, ভেনুগোপাল রাও, মুনাফ প্যাটেল, সঞ্জয় বাঙ্গার, নয়ন মঙ্গিয়া এবং অমিত ভান্ডারি।  মাঠে নিজেদের প্রতাপ দেখাতে প্রস্তুত এই জায়ান্টরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *