দেখুন : সেক্স চ্যাটে ঠিক কি কথা হয়েছিল টিম পেইন ও সেই মহিলা কর্মচারীর মধ্যে 1

২০১৭ সালে টিম পেইন এবং তার তাসমানিয়ান মহিলা সহকর্মীর মধ্যে টেক্সট আদান-প্রদান ক্রিকেট বিশ্বে আলোচিত হয়েছে। এমনকি এই বার্তাগুলি সামনে আসার কারণে পেইন অস্ট্রেলিয়ান টেস্ট দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান। পেইন তার সহকর্মীকে পুরুষাঙ্গের ছবি পাঠিয়েছিলেন এবং আরও বেশ কিছু যৌনতাপূর্ণ বার্তা পাঠিয়েছিলেন। পেইন তার কর্মের পরিণতিও জানতেন। প্রকৃতপক্ষে, তার মহিলা সহকর্মী তাকে টেক্সট করেছিলেন যে এই ব্যক্তিগত বার্তাগুলি ফাঁস হয়ে গেলে তাদের দুজনকেই বিপদে পড়তে হবে। দেখুন : সেক্স চ্যাটে ঠিক কি কথা হয়েছিল টিম পেইন ও সেই মহিলা কর্মচারীর মধ্যে 2

 

পেইন তার সহকর্মীকে তার পুরুষাঙ্গের ছবি পাঠিয়েছেন এবং যোগ করেছেন ‘True so fuck*d’। পেইনের যৌন বার্তায় ক্ষুব্ধ হওয়ায় পরের বছর ওই মহিলা তার পদ থেকে পদত্যাগ করেন। এমনকি তিনি কর্তৃপক্ষের কাছেও পেইনের আচরণ সম্পর্কে অভিযোগ করেছিলেন।

দেখুন : সেক্স চ্যাটে ঠিক কি কথা হয়েছিল টিম পেইন ও সেই মহিলা কর্মচারীর মধ্যে 3

টিম পেইন প্রকাশ করেছেন যে তিনি তার মহিলা সহকর্মী এবং নিজের মধ্যে ঘটে যাওয়া বিনিময়ের জন্য গভীরভাবে অনুতপ্ত। অসি ক্রিকেটার আরও যোগ করেছেন যে তিনি তার পরিবারের দ্বারা তাকে প্রসারিত সমর্থনের জন্য কৃতজ্ঞ, এবং এই বলে যে তার আচরণ অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের অধিনায়কের জন্য উপযুক্ত নয়।

Leave a comment

Your email address will not be published.