দেখুন : এই নিয়মের আওতায় পড়বেন না বিরাট কোহলি, ছবি ছেড়ে বড় বার্তা দিলেন অনুষ্কা শর্মা 1

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ভারতের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি। লকডাউন শুরু হওয়ার পর থেকে দু’জন একে অপরের সাথে মানসম্পন্ন সময় কাটাচ্ছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য ৩ জুন সাউদাম্পটন পৌঁছেছে ভারতীয় দল। এখানে তাদের তিন দিনের জন্য হোটেলে বিচ্ছিন্ন থাকতে হবে। এর পরে টিম অনুশীলনের অনুমতি পাবে। অনুষ্কা শর্মাও বিরাট কোহলির সাথে সাউদাম্পটনে রয়েছেন এবং কোয়ারান্টিনের অধীনে রয়েছেন।

VIRAL: First glimpse of Vamika's face as Anushka Sharma-Virat Kohli snapped  at airport, photo inside

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। বারান্দা থেকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর পিছনে এজিয়াস বোল স্টেডিয়ামটি দৃশ্যমান। এই ছবিটি ভাগ করে অনুষ্কা ক্যাপশনে লিখেছেন, “ঘরে বসে কাজ না আনার নিয়ম আপাতত বিরাটের ক্ষেত্রে প্রযোজ্য হবে না।” বিসিসিআই যুক্তরাজ্য সরকারকে খেলোয়াড়দের পৃথকীকরণ থেকে মুক্তি দেওয়ার পাশাপাশি খেলোয়াড়দের পরিবারের সদস্যদের ভ্রমণ শিথিল করার জন্য কঠোর পরিশ্রম করেছিল। ইংল্যান্ড করোনার কারণে ভারত থেকে যাত্রীদের প্রবেশ নিষিদ্ধ করেছে।

ভারতীয় ক্রিকেট দল দীর্ঘদিন ইংল্যান্ডে থাকবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি ১৮ থেকে ২২ জুন পর্যন্ত খেলতে হবে। ২৩ জুন একটি রিজার্ভ দিন হিসাবে রাখা হয়েছে। এর পরে দলটি এক মাস যুক্তরাজ্যে থাকবে এবং ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নেবে। এর পরে ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ খেলবে ভারত। ভারত ইংল্যান্ডকে ঘরের মাঠে ৩-১ ব্যবধানে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিজেদের জায়গাটি সুরক্ষিত করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *