দেখুন : করোনার টিকা নিলেন বিরাট কোহলি, দেশের জনগণের জন্য দিলেন বড় এই বার্তা 1

ভারতীয় ক্রিকেটাররা করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়া অব্যাহত রেখেছেন এবং এখন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নামও এই তালিকায় যুক্ত হয়েছে। সোমবার ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে একটি ফটো শেয়ার করেছেন তিনি। এর পাশাপাশি জনগণের কাছেও তাঁর বিশেষ আবেদন রয়েছে। তারা বলেছে, “যত তাড়াতাড়ি সম্ভব, করোনার ভ্যাকসিন নেওয়ার চেষ্টা করুন এবং নিরাপদ থাকুন।”

virat kohli vaccine photo-twitter

বিরাট কোহলির আগে সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে, ওপেনার শিখর ধাওয়ান এবং দ্রুত বোলার উমেশ যাদবও বিরাট কোহলির আগে করোনার ভ্যাকসিন নিয়েছেন। এ ছাড়া মার্চ মাসে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী টিকা পেয়েছিলেন। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) আশাবাদী যে ইংল্যান্ড সফরকারী খেলোয়াড়রা ভারতে যাওয়ার আগে করোনার ভাইরাসের বিরুদ্ধে তাদের প্রথম ডোজ (ভ্যাকসিন) পাবেন। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ স্থগিত হওয়ার পরে করোনার ভাইরাসে আক্রান্ত হয়ে যাওয়া প্রসিধ কৃষ্ণার পক্ষে ইংল্যান্ডে যাওয়ার আগে টিকা নেওয়া কঠিন হবে।

Shikhar Dhawan receives first dose of Covid-19 vaccine | Business Standard  News

বিসিসিআই বলেছে, “কোভিড ১৯ থেকে সেরে উঠার পরে সময়কালের পরে আপনি টিকা দিতে পারবেন। ১৮ বা ২০ মে প্রসিধ কৃষ্ণা নেতিবাচক হলেও, তাকে প্রথম ভ্যাকসিনের জন্য চার সপ্তাহ অপেক্ষা করতে হবে।” বোর্ড জানিয়েছে যে সমস্ত খেলোয়াড় যদি ভারতে কোভিশিল্ড ভ্যাকসিন পান তবে ইংল্যান্ডে এটির দ্বিতীয় ডোজ নেওয়া সহজ হবে, কারণ এটি অক্সফোর্ড এর ভ্যাকসিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *