দেখুন : জো রুটকে নট আউট দেওয়ার জন্য অন ফিল্ড আম্পায়ারকে কার্যত হুমকি দিয়ে বসলেন বিরাট কোহলি 1

চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি খেলা হচ্ছে। তৃতীয় দিনের খেলা শেষ এবং এই মুহূর্তে টিম ইন্ডিয়া চালকের আসনে রয়েছে এবং ইংল্যান্ড হেরে যাওয়ার আশঙ্কায় রয়েছে। অন ফিল্ড আম্পায়ার নিতিন মেননের কারণে অক্ষর প্যাটেলের বলে জো রুট যদি জীবন না পেতেন তবে ভারত আরও শক্ত অবস্থানে থাকতে পারত।

Image result for virat kohli nitin menon

দিনের শেষ ওভারের প্রথম বল থেকেই অক্ষরের প্যাটেল রুটের বিরুদ্ধে তীব্র আবেদন করেছিলেন। কিন্তু আম্পায়ার নট আউট দেওয়ার ফলে বিরাট ডিআরএস ব্যবহার করেছিলেন। বলটি উইকেটে ছিল বলে মনে হয়েছিল বিরাটের, কিন্তু আম্পায়ারদের নট আউট দেওয়ার কারণে রুট জীবন পেয়েছিলেন।

Image result for virat kohli nitin menon

আর এতে অধিনায়ক বিরাট কোহলি খুব রেগে গিয়েছিলেন। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের পরে, বিরাট অন ফিল্ড আম্পায়ার নীতিন মেননের কাছে গিয়েছিলেন এবং তাঁর সাথে তর্ক করতে দেখা গিয়েছিল। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়া মাধ্যমে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে।

ম্যাচের কথা বললে, ভারত এই ম্যাচে টস জিতেছিল এবং প্রথম ইনিংসে ৩২৯ রান তোলে, জবাবে ইংল্যান্ডের পুরো দলটি কেবল ১৩৪ রানে থেমে যায়। চেন্নাইয়ের পিচটি নিয়ে এরপর অনেকেই সমালোচনা করেছে এবং দাবি করেছে যে এটি ব্যাটিংয়ের পক্ষে উপযুক্ত নয়। তবে সেই সমালোচনার উত্তর হিসেবে দ্বিতীয় ইনিংসে ভারত ২৮৬ রান করেছিল, যার মধ্যে রবিচন্দ্রন অশ্বিনের ১০৬ এবং বিরাট কোহলির ৬২ রান ছিল। ভারত ইংল্যান্ডকে ৪৮২ রানের লক্ষ্য দিয়েছে, জবাবে ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ৫৩ রান করে তিন উইকেট হারিয়ে ফেলেছে। জো রুট এবং ড্যানিয়েল লরেন্স এই মুহুর্তে ক্রিজে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *