দেখুন : জাতীয় দলের অধিনায়ক থেকে স্ত্রীয়ের কুলি হয়ে গেলেন বিরাট কোহলি, মেয়েকে নিয়ে অনুষ্কা 1

বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া একটি নির্ধারিত ম্যাচে ইংল্যান্ডকে ৩৬ রানে পরাজিত করে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ ৩-২ ব্যবধানে জিতেছিল। দলে এখন ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে, যা আগামী ২৩ মে থেকে শুরু হবে। সিরিজটির জন্য পুনে পৌঁছেছে টিম ইন্ডিয়া। বিরাট এখানে পৌঁছানোর আগে লোকেরা তাকে আহমেদাবাদ বিমানবন্দরে স্পট করেছিল। তার সাথে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকাও ছিলেন। এ সময় দুজনেই মুখোশ পরেছিলেন।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই ছবিটি ভাইরাল ভিয়ানি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ছবিতে আপনি স্পষ্ট দেখতে পাচ্ছেন যে বিরাট তাঁর মেয়ে ভামিকার যাবতীয় সরঞ্জাম সহ নিজেদের লাগেজ হাতে নিয়ে রয়েছেন এবং অনুষ্কার কোলে তাঁর মেয়ে রয়েছে। বলা বাহুল্য যে বিসিসিআই এখন খেলোয়াড় এবং তাদের পরিবারকে এক সাথে থাকার অনুমতি দিয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের সময় বিরাটের সাথে যোগ দিয়েছিলেন অনুষ্কা।

Virat Kohli Anushka Sharma Daughter turns 2 month old, Virat-Anushka Celebrates this moment in Cute Way, Virushka Daughter | 2 महीने की हुई Virat Kohli-Anushka Sharma की बेटी Vamika, कपल ने इस

বিরাট সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। প্রথম ম্যাচে শূন্য রানে আউট হওয়ার পরে, বিরাট তার ব্যাটিংকে ত্বরান্বিত করেছিলেন এবং পুরো সিরিজে সর্বোচ্চ রান করেছিলেন, দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। এজন্য তাকে ম্যান অফ দ্য সিরিজও নির্বাচিত করা হয়েছিল। বিরাট তার ব্যাটিংয়ের অবস্থান পরিবর্তন করে সিরিজের  নির্ধারক ম্যাচে খেলাটি খোলার সিদ্ধান্ত নিয়েছে। তার সিদ্ধান্তটি সঠিক প্রমাণিত হয়েছিল এবং দলটি ইংল্যান্ডের বিপক্ষে ২২৪ রানের একটি পর্বতের মতো স্কোর করেছিল। বিরাট এই সময়ে অপরাজিত ছিলেন ৮০ রান করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *