দেখুন : ক্রিকেট নয়, চতুর্থ টেস্টের পিচ নিয়ে বেশি চিন্তিত রোহিত শর্মা, বেশি চিন্তায় মাটিতে শুয়ে পড়লেন 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে আগামী চার মার্চ থেকে খেলা হবে। দুই দলের মধ্যে খেলা তৃতীয় ম্যাচটি শেষ হয়েছে মাত্র দুই দিনের মধ্যে। এর পর থেকে পিচটি নিয়ে অনেক প্রতিক্রিয়া দেখা গিয়েছে। যেখানে এক পক্ষ পিচকে খারাপ বলছে। একই সঙ্গে, রোহিত শর্মা সহ অনেক ভারতীয় ক্রিকেটার পিচটিকে ডিফেন্ড করেছেন।

দেখুন : ক্রিকেট নয়, চতুর্থ টেস্টের পিচ নিয়ে বেশি চিন্তিত রোহিত শর্মা, বেশি চিন্তায় মাটিতে শুয়ে পড়লেন 2

এবার সেই বিতর্ককে উস্কে দিয়ে রবিবার রোহিত শর্মা ইনস্টাগ্রামে পিচ সম্পর্কে একটি মজার পোস্ট শেয়ার করেছেন।দ্বিতীয় টেস্ট ম্যাচে রোহিত শর্মা ১৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। একই সময়ে, তৃতীয় টেস্ট ম্যাচে, রোহিতের প্রথম ইনিংসে একটি অর্ধশতক ছিল, দ্বিতীয় ইনিংসে, তিনি ২৫ রান করেছিলেন।

India vs England 2021: Will The Real Rohit Sharma Please Stand Up?

এখন সিরিজের শেষ টেস্ট ম্যাচটি যখন আগামী চার মার্চ থেকে শুরু হবে, তার আগে রোহিত ইনস্টাগ্রামে একটি মজার পোস্ট শেয়ার করেছেন। রোহিত মাটিতে শুয়ে আছেন এবং তার প্রতিক্রিয়া এমন যেন তিনি কিছু ভাবছেন। তিনি লিখেছেন, “আমি ভাবছি চতুর্থ টেস্ট ম্যাচের পিচটি কেমন হবে।” এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখেছেন যে এখন এই নিয়ে মিম তৈরি করা হবে। রোহিতের স্ত্রী রিতিকাও এই পোস্টে মন্তব্য করেছেন।

তৃতীয় ম্যাচের পরে রোহিত পিচটি ডিফেন্ড করেছিলেন। তারপরে তিনি বলেছিলেন যে পিচে তেমন কিছুই ছিল না। উভয় পক্ষের ব্যাটসম্যানরা সাবধানে খেলেনি। তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে মোট ১৭ উইকেট পড়েছিল। ইংল্যান্ডের অধিনায়ক জো রুট, যিনি একজন দুর্দান্ত ব্যাটসম্যান হিসাবে পরিচিত, ভারতের প্রথম ইনিংসে তিনি পাঁচ উইকেট নিয়েছিলেন। এই মুহূর্তে চার ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে টিম ইন্ডিয়া। ভারত যদি শেষ ম্যাচটি না হারে তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠবে তারা। যেখানে তারা নিউজিল্যান্ডের মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *