দেখুন : দ্বিতীয় টেস্টে নামার আগে জিমে দুর্দান্ত স্টান্ট দেখালেন ঋষভ পন্থ, অবাক চোখে দেখলেন ভক্তরা 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি ১৩ ফেব্রুয়ারি অর্থাৎ আজ থেকে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হবে। ইংল্যান্ড দল প্রথম টেস্টে দুর্দান্ত পারফর্ম করেছিল এবং ভারতীয় দলকে ২২৭ রানে পরাজিত করেছিল। ফলে এই ম্যাচে দল ফিরে আসার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া। এই অবস্থায় এবার একেবারে কঠিন মেজাজ নিয়ে মাঠে নামবে বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি।

দেখুন : দ্বিতীয় টেস্টে নামার আগে জিমে দুর্দান্ত স্টান্ট দেখালেন ঋষভ পন্থ, অবাক চোখে দেখলেন ভক্তরা 2

ভারতীয় দলের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ, যিনি অস্ট্রেলিয়ার ঐতিহাসিক জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, চেন্নাই টেস্টের প্রথম ইনিংসে ভাল ছন্দে উপস্থিত হয়ে ৯২ রান করেছিলেন। দ্বিতীয় টেস্টেও ভারতীয় দল পন্থের কাছ থেকে আরও একবার একই ধরণের ইনিংস আশা করবে। এদিকে, দ্বিতীয় টেস্টের আগে পন্থকে জিমে স্টান্ট করতে দেখা গিয়েছে।

দেখুন : দ্বিতীয় টেস্টে নামার আগে জিমে দুর্দান্ত স্টান্ট দেখালেন ঋষভ পন্থ, অবাক চোখে দেখলেন ভক্তরা 3

প্রথম টেস্টের প্রথম ইনিংসে দুর্দান্তভাবে ব্যাট করে পন্থ ৮৮ বলে ৯১ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন, যেখানে তিনি নয়টি বাউন্ডারি এবং পাঁচটি ছক্কা মেরেছিলেন। ইংল্যান্ডের স্পিনার জ্যাক লিচকে খুব মেরেছিলেন এবং তাঁর বিরুদ্ধে খুব আক্রমণাত্মক অবস্থান নিয়েছিলেন পন্থ। এবার নিজের শরীরকে তৈরি রাখতে মুখিয়ে ভারতের এই তরুণ ক্রিকেটার, যাতে দ্বিতীয় টেস্টেও ভালো পারফর্ম করতে পারেন।

দেখুন : দ্বিতীয় টেস্টে নামার আগে জিমে দুর্দান্ত স্টান্ট দেখালেন ঋষভ পন্থ, অবাক চোখে দেখলেন ভক্তরা 4

ঋষভ পন্থ তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে জিমের ভিতরে একটি স্টান্ট করতে দেখা যায়। ভিডিওতে উল্টে যাওয়ার পরে প্যান্টকে সরাসরি দর্শনীয় ভাবে লাফাতে দেখা যায়। পন্থ ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “এমন ভাবেই ম্যাচে ঝাঁপ দেওয়ার মোডে আসতে চাই।”

লক্ষণীয় বিষয় হল, আইপিএলে খারাপ পারফরম্যান্সের পরে পন্থ তার ফিটনেস এবং ব্যাটিংয়ের জন্য সমালোচকদের টার্গেট হয়েছিলেন। অস্ট্রেলিয়া সফরের সময় পন্থ কেবল তার ব্যাটিংয়েই নয়, নিজের ফিটনেসেও অনেক কাজ করেছিলেন এবং মাঠে তার খেলা দিয়ে সবার মন জয় করেছিলেন। পন্থের ধারাবাহিক ভাল ফর্মের পরিপ্রেক্ষিতে ইংল্যান্ডের বিপক্ষে খেলানো সীমিত ওভারের সিরিজেও তাকে সুযোগ দেওয়া যেতে পারে। ব্রিসবেনে ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলে পন্থ প্রথমবারের মতো গাব্বার মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতকে জিতিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published.