দেখুন : উইকেটকিপার থেকে এবার অ্যাভেঞ্জার হওয়ার ট্রেনিং নিচ্ছেন ঋষভ পন্থ 1

এই মুহুর্তে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজ খেলা চলছে। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদের নবনির্মিত সর্দার প্যাটেল স্টেডিয়ামে খেলতে হবে। ভারত ও ইংল্যান্ড দল ইতিমধ্যেই আহমেদাবাদে পৌঁছে গিয়েছে এবং উভয় দলের খেলোয়াড়রা তৃতীয় টেস্টের প্রস্তুতি শুরু করেছেন।

Image result for india practice

এই মুহুর্তে, সমস্ত খেলোয়াড়রাই কোয়ারেন্টিনের মধ্যে রয়েছে। আর এই সময়ে, খেলোয়াড়রা মানসিক শান্তি পেতে এক সাথে মজা করছে। আর সেই নিয়ে ঋষভ পন্থের একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে ঋষভ পন্থকে জনপ্রিয় সুপার হিরো চরিত্র স্পাইডারম্যানের মত অভিনয় করতে দেখা গিয়েছে। তরুণ উইকেটকিপার ব্যাটসম্যানকে এভাবে অভিনয় করতে দেখা ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

কিন্তু বিষয় হচ্ছে, কেন হঠাতই স্পাইডার ম্যান নিয়ে পড়লেন ঋষভ পন্থ। এই ঘটনার কারণ জানতে চাইলে যেতে হবে গত মাসে, যখন ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলছিল। আসলে, ঋষভ পন্থ অস্ট্রেলিয়া সফরে উইকেটকিপিং করার সময় স্টাম্প মাইকে ‘স্পাইডার ম্যান’ গাইতে দেখা গিয়েছিল, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল। আর এর জেরে এবার খোদ স্পাইডার ম্যান বনে গিয়েছিলেন ঋষভ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *