Jasprit Bumrah

টিম ইন্ডিয়ার তারকা বোলার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) বিশ্বের শীর্ষ ক্রিকেটারদের তালিকায় জায়গা করে নিয়েছেন। বুমরাহ যতটা জনপ্রিয়, তার স্ত্রী সঞ্জনা গণেশনও সমান হিট। জসপ্রীত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলছে। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ ব্যস্ত থাকেন সঞ্জনা। তার দেওয়া ছবি প্রায়শই ভাইরাল হয়ে ওঠে। আর সেই ছবি দেখে যেন আশ মিটতেই চায় না নেটিজনদের।

বুমরাহের স্ত্রী সঞ্জনা খুবই সুন্দরী

Jasprit Bumrah-র স্ত্রীরকে নিয়ে ইন্টারনেটে তুমুল হইচই ! হটনেসে পিছনে ফেলবেন বড় অভিনেত্রীদেরও 1

তারকা বোলার জাসপ্রিত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশন খুব সুন্দরী। সঞ্জনা গণেশন তার মনোমুগ্ধকর রূপের কারণে ইনস্টাগ্রামে ৬ লাখেরও বেশি ফলোয়ার পেয়েছেন। সঞ্জনা ক্রিকেট ভক্তদের মধ্যে বেশ বিখ্যাত। আর রূপের দিক দিয়ে তিনি অভিনেত্রীর চেয়ে কম নন। সঞ্জনাকে স্টার স্পোর্টসের জন্য অ্যাঙ্করিং করতে দেখা যায়। আর সেখান থেকেই জসপ্রীত বুমরাহ’র সঙ্গে মনের আদান-প্রদান হয়ে যায় তার।

সঞ্জনা গণেশন কে?

Jasprit Bumrah-র স্ত্রীরকে নিয়ে ইন্টারনেটে তুমুল হইচই ! হটনেসে পিছনে ফেলবেন বড় অভিনেত্রীদেরও 2

২৮ বছর বয়সী সঞ্জনা গণেশন একজন স্পোর্টস অ্যাঙ্কর। তিনি কিছুদিন ধরে অনেক টুর্নামেন্টে অ্যাঙ্কারিং করেছেন। আইপিএলে সক্রিয় থাকার পাশাপাশি তিনি স্টার স্পোর্টসের সাথেও যুক্ত ছিলেন। সঞ্জনা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ও আইসিসি বিশ্বকাপ ২০১৯ হোস্ট করেছেন। এটি ছাড়াও তিনি কলকাতা নাইট রাইডার্সের অ্যাঙ্করও ছিলেন। ২০১৩ সালে সঞ্জনা ফেমিনা গর্জিয়াস খেতাব জিতেছিলেন। তিনি পুনের বিখ্যাত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি সম্পন্ন করেছেন। এ ছাড়া মডেলিংয়েও করতেও দেখা গেছে তাকে।

সঞ্জনা গণেশন ফিট থাকতে পছন্দ করেন

Jasprit Bumrah-র স্ত্রীরকে নিয়ে ইন্টারনেটে তুমুল হইচই ! হটনেসে পিছনে ফেলবেন বড় অভিনেত্রীদেরও 3

সঞ্জনা গণেশন ফিট থাকতে ভালোবাসেন। তিনি বেশিরভাগ সময় যোগব্যায়াম এবং জিমে ব্যয় করেন। এটা উল্লেখ্য যে সঞ্জনা গণেশন আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গেও ছিলেন। এছাড়াও তিনি এমটিভির রিয়েলিটি শো স্প্লিটসভিলার মাধ্যমে তার টিভিতে আত্মপ্রকাশ করেছেন। এর পাশাপাশি, ২০১৪ সালে, সঞ্জনা গণেশন মিস ইন্ডিয়ার মঞ্চে তার ভাগ্য পরীক্ষা করেছিলেন যেখানে তিনি ফাইনাল পর্যন্ত পৌঁছে যান। এর আগে ২০১৩ সালে সঞ্জনা গণেশনও ফেমিনা গর্জিয়াস খেতাব জিতেছিলেন।

Leave a comment

Your email address will not be published.