দেখুন : সর্বকালের সেরা ক্যাচের নয়া দাবিদার, প্রথম স্লিপ থেকে বাজপাখির মত ঝাঁপ মেরে লুফলেন বল 1

স্লিপে ফিল্ডিং করা কোনও খেলোয়াড়ের পক্ষে সহজ নয়। স্লিপে দাঁড়িয়ে ফিল্ডার ক্যাচ ধরার কথা ভাবতে খুব বেশি সময় পান না এবং প্রতিক্রিয়া সময়টি খুব কম, তাই আপনি যদি দ্রুত না হন তবে আপনি স্লিপে ফিল্ডিং করতে পারবেন না। ক্রিকেটের ইতিহাসে এর আগে আমরা অনেক দুর্ধর্ষ স্লিপ ক্যাচিং দেখেছি এবং শুধু মোহিত হয়ে গিয়েছি। কিন্তু এবার খোদ ফিল্ডিংয়ের রাজা জন্টি রোডসের দেশে এমন স্লিপ ক্যাচিংয়ের নজির মিলল, যা সম্ভবত আগে কখনও হয়নি।

JONTY RHODES ○TOP 5 ○ IMPOSSIBLE CATCHES (Best Fielding Skills In Cricket [EVER]) (HD) - YouTube

দক্ষিণ আফ্রিকার ৫০ ওভারের প্রাদেশিক ম্যাচের সময়, একজন খেলোয়াড় স্লিপে এমন একটি ক্যাচ ধরেন, যার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এবং আপনিও এই ভিডিওটি দেখে হতবাক হয়ে যাবেন। প্রথম স্লিপে দাঁড়িয়ে ফিল্ডার তার বিপরীত দিকে সরে গিয়ে লেগ স্লিপে ঝাঁপিয়ে একটি ক্যাচ ধরেন।

slip catch twitter

ফ্ল্যাশস্কোর ক্রিকেট কমেন্টেটার্স নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এই ক্যাচটির ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ভাগ করে নিয়ে লেখা হয়েছিল, ‘এটি দক্ষিণ আফ্রিকার প্রাদেশিক ৫০ ওভারের প্রতিযোগিতার সর্বকালের দুর্দান্ত স্লিপ ক্যাচ।’ দক্ষিণ আফ্রিকা বরাবরই ফিল্ডিংয়ের জন্য বিখ্যাত। বিশ্বের সেরা ফিল্ডার হিসাবে পরিচিত জন্টি রোডসও দক্ষিণ আফ্রিকা থেকে এসেছেন। এ ছাড়া এবি ডি ভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারও। এবার আপনারাও দেখুন সেই অবিশ্বাস্য ক্যাচের ভিডিও।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *