দেখুন : আবারও টিম ইন্ডিয়ার জার্সি পড়ে মাতালেন মহেন্দ্র সিং ধোনি, ভক্তরা খুশিতে উচ্ছ্বসিত 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ও তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি গত বছরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ধোনি বর্তমানে মুম্বইয়ে রয়েছেন এবং কয়েকটি বিজ্ঞাপনের শুটিং করছেন। তার একটি শ্যুট পরিচালনার দায়িত্ব পেলেন ফারাহ খান। এই শুটিংয়ের সময় ফারাহ খান ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিটি শেয়ার করার সময় ফারাহ জানালেন কীভাবে তিনিও এই কিংবদন্তি ক্রিকেটারের অনুরাগী হয়েছেন। বলিউড অভিনেতা রণবীর সিংও ফারাহের এই ছবিটিতে মন্তব্য করেছেন যা খুব ভাইরাল হচ্ছে। এই বিজ্ঞাপন শ্যুটের সময় ধোনি ভারতের রেট্রো দলের জার্সিতে হাজির হন।

ধোনির সাথে ছবি শেয়ার করার সময় ফারাহ লিখেছিলেন, “ধোনির একটি বিজ্ঞাপন শ্যুট পরিচালনা করেছেন। সে কী দুর্দান্ত মানুষ … একেবারে সময়িক, ভিত্তিতে। ধোনি ক্লায়েন্ট থেকে শুরু করে স্পটবয় পর্যন্ত সবার মুখে হাসি দিয়ে ছবিগুলি ক্লিক করেন। আমি তার ভক্ত হয়েছি।” এই ছবিটি ডাববু রত্নানী তোলেন। ফারাহের এই ছবি নিয়ে রণবীর সিং মন্তব্যে লিখেছেন, ‘ধোনিই সেরা।’ এর একদিন আগে রণবীর সিং ধোনির সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। চ্যারিটি অনুশীলন ফুটবল ম্যাচের সময় ধোনি ও রণবীরকে একসাথে খেলতে দেখা গেছে।

ranveer singh s comment

ধোনি বেঞ্চে বসে ছিলেন এবং রণবীর সিংহ মাটিতে ছিলেন, এই ছবিটি শেয়ার করার সময় রণভীর লিখেছিলেন, ‘সর্বদা বড় ভাইয়ের পায়ের কাছে।’ ধোনির ফ্যান ফলোয়িং সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। ২০২০ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনিকে শিগগিরই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় পর্বে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হয়ে খেলতে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *