দেখুন : সাদা দাঁড়ি ও কালো গোঁফের অনন্য লুকে নিজের জন্মদিন পালন করলেন মহেন্দ্র সিং ধোনি 1

প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৭ জুলাই (বুধবার) তাঁর চল্লিশতম জন্মদিন উদযাপন করেছেন। ধোনির জন্মদিন উদযাপনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার করা হচ্ছে। চল্লিশতম জন্মদিনে ধোনিকে সাদা দাড়ি এবং কালো গোঁফ দেখা গেছে। ধোনী এই বিশেষ দিনটি স্ত্রী সাক্ষী, কন্যা জিভার সাথে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের সাথে উদযাপন করেছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এটি ধোনির প্রথম জন্মদিন ছিল। গত বছরও এই সময় ধোনি ক্রিকেট থেকে দূরে ছিলেন, কিন্তু তখনও অবধি তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাননি। ২০২০ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটে বিদায় জানিয়েছিলেন ধোনি।

ধোনি জুলাই ২০১৯ সালে তার সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন, এটি ছিল বিশ্বকাপের সেমি ফাইনাল ম্যাচ। সেই ম্যাচে ভারতকে হারিয়েছিল নিউজিল্যান্ড। এই ম্যাচে ধোনি রান আউট হয়ে ফিরে এসেছিলেন, তখন থেকেই এই ধোনির শেষ আন্তর্জাতিক ম্যাচ কিনা তা নিয়ে আলোচনা হয়েছিল। ২০২০ সালের আইপিএলে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়ার আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা করেছিলেন ধোনি।

আইপিএলে এখনও ধোনি চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক। আইপিএল ২০২০ এ, সিএসকে এর দল প্লে অফে পৌঁছতে পারেনি। আইপিএল ২০২১ সম্পর্কে কথা বললে, সিএসকে এর প্রথম পর্যায়ে পারফর্মেন্স দুর্দান্ত ছিল। সিএসকে সাতটি ম্যাচ খেলে পাঁচটি জিতেছে এবং দুটিতে হেরেছে। সিএসকে বর্তমানে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *