দেখুন : সিমলায় ঘুরতে এসে বিপদে পড়লেন মহেন্দ্র সিং ধোনি ও তার পরিবার 1

পর্যটকদের জন্য হিমাচলের সীমানা খোলার পরে রাজ্যে ভিআইপিদের চলাচলও বেড়েছে। অভিনেতা অনুপম খেরের পরে মহেন্দ্র সিং ধোনিও শুক্রবার সিমলায় পৌঁছে গেছেন। দেশের হয়ে দুটি ক্রিকেট বিশ্বকাপ জেতা সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির এক ঝলক দেখতে শনিবার জড়ো হয়েছিল জনতা। এ কারণে তাকে তার বাড়ির অবস্থান পরিবর্তন করতে হয়েছিল। তাঁর ভক্তরা যখনই জানতে পারলেন যে ধোনি এই স্থানে অবস্থান করছেন, তখন সেখানে প্রচুর ভিড় জমে। উদ্বিগ্ন প্রাক্তন অধিনায়ক তার অবস্থান পরিবর্তন করেছেন।

MS Dhoni

শুক্রবার ধোনি সিমলার মেহলিতে হোম স্টে থাকতেন। শনিবার সকালেই লোকেরা বাড়ির বাইরে অবস্থান শুরু করে। কারও হাতে ব্যাট ছিল এবং কেউ পোশাক নিয়ে অটোগ্রাফ নিতে এসেছিল। যদিও ধোনি কিছু সময়ের জন্য তাঁর সাথে ছবি এবং অটোগ্রাফ নিয়েছিলেন, তবে প্রাতঃরাশের পরে, তিনি তার অবস্থান পরিবর্তন করেছিলেন। তিনি পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে ক্যানালগের অন্য একটি বাড়িতে থাকার স্থানান্তরিত হন।

mahendra singh Dhoni

বাড়ির অবস্থান পরিবর্তন করার সময়, ধোনি পরিবার ও বন্ধুবান্ধব সহ ছড়াব্রা এবং কুফরিতে গিয়েছিলেন, কিন্তু পর্যটকদের ভিড়ের কারণে তারা যানবাহন থেকে নামার পরিবর্তে ফিরে এসেছিলেন। ধোনি সিমলা সহ আপার সিমলা পরিদর্শন করার কথা রয়েছে। এই সময়ে তাঁর স্ত্রী সাক্ষী ধোনির পরিবার, কন্যা এবং কিছু বন্ধু তার সাথে রয়েছেন। তারা সম্পূর্ণ বেসরকারী সফরে এসেছেন, সুতরাং কোনও ইভেন্টে অংশ নেওয়ার কোনও সময়সূচি নেই। তবে সিমলা পুলিশ পাইলট ও সুরক্ষা দিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *