দেখুন : সদ্যপ্রয়াত পিতাকে স্মরণ করতে এই অভিনব কাজ করলেন ক্রুনাল পান্ডিয়া 1

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে অভিষেকের মাধ্যমে দ্রুততম অর্ধশতকের রেকর্ড তৈরি করা ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া তার বাবা হিমাংশুর ট্র্যাভেল ব্যাগকে ড্রেসিংরুমে নিয়ে এসেছিলেন যাতে তিনি বাবার অনুভূতি বুঝতে পারেন। বুধবার, ক্রুনাল এবং তার ছোট ভাই হার্দিক পান্ড্য, যারা ক্রুনালের ৩০তম জন্মদিন উদযাপন করছিলেন, তাদের বাবার সাথে তাদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা বলেছিলেন। তাদের বাবা জানুয়ারিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

IND vs ENG: Hardik Pandya Interviews Brother Krunal Pandya After Sensational Debut. Watch | Cricket News

বিসিসিআই এর ওয়েবসাইটে ক্রুনাল বলেছেন, “১৬ তারিখে সকালে তিনি মারা গেলেন এবং আমি সেদিন সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলছিলাম। তিনি রাতে কাপড়ের ব্যাগ প্রস্তুত রাখতেন। তাদের জুতো, প্যান্ট, শার্ট এবং টুপি সব আছে।” তিনি বলেছিলেন, “ম্যাচের আগে আমিও তাই করেছি। আমি তার ব্যাগটি বরোদা থেকে এখানে নিয়ে এসেছি। আমি জানি তিনি আমাদের সাথে নেই তবে তিনি সেই ম্যাচে একই পোশাক পড়তেন। আমি সেই ব্যাগটি ড্রেসিংরুমে রেখেছি।”

ম্যাচের পরে, সরাসরি সাক্ষাত্কারের সময় কথা বলার সময় ক্রুনাল কান্নায় ফেটে পড়েছিলেন, তারপরে হার্দিক তার দায়িত্ব নেন। ক্রুনাল হার্দিককে বলেছিলেন, “আমরা এখানে আসতে খুব পরিশ্রম করেছি। এটি কেবল খেলাধুলা নয়, তাদের জন্য ডায়েট, ফিটনেস এবং সমস্ত কিছুই ছিল। তাঁর আশীর্বাদ আমাদের সাথে রয়েছে। এটি আমার এবং তোমার জন্য খুব আবেগময় মুহূর্ত। আমি তোমার কাছ থেকে ভারতীয় দলের ক্যাপ পেয়েছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *