দেখুন : পেটের সমস্যা কাটিয়ে দ্রুত সুস্থ হয়ে উঠছেন কে এল রাহুল, অভিনব প্রস্তুতিতে মাতলেন 1

ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান কে এল রাহুল সম্প্রতি অ্যাপেন্ডিক্স সার্জারি করিয়েছেন। ২০২১ সালের আইপিএলে পাঞ্জাব কিংসের নেতৃত্বে থাকা রাহুলকে এই কারণে টুর্নামেন্টটি মাঝপথে ছাড়তে হয়েছিল। পেটের অস্বস্তির অভিযোগের পরে রাহুলকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। যার পর পরীক্ষার রিপোর্টে অ্যাপেন্ডিসাইটিসের সমস্যা প্রকাশিত হয়েছিল, এটি কাটিয়ে ওঠার জন্য সার্জারি করা হয়েছিল। দিল্লির বিপক্ষে ম্যাচের ঠিক আগে রাহুলের সমস্যা শুরু হয়েছিল, তার পরে আর তিনি সেই ম্যাচে খেলতে পারেননি।

IPL 2021: Punjab Kings captain KL Rahul diagnosed with acute appendicitis,  to undergo surgery

রাহুল সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্বাস্থ্য সংক্রান্ত আপডেট দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে কুকুরের সাথে সময় কাটাতে দেখা যায়। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্যাপশনটি লিখেছিলেন, ‘হিলিং’।কে এল রাহুল পাঞ্জাব কিংসের হয়ে খেলতে গিয়ে আইপিএলের সাত ম্যাচে ৩৩১ রান করেছিলেন। এই সময়ে রাহুল চারটি হাফ সেঞ্চুরি করেছিলেন। তাঁর সেরা স্কোরটি অপরাজিত ছিল ৯১ যা তিনি আরসিবির বিপক্ষে করেছিলেন।

View this post on Instagram

A post shared by KL Rahul👑 (@rahulkl)

কঠোর বায়ো বুদবুদে কোভিড ১৯ এর ক্ষেত্রে উঠার পরে বিসিসিআই অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করেছিল। এই মরসুমে, আইপিএলে সর্ব মোট ২৯টি ম্যাচ খেলা হয়েছে এবং ৩১টি ম্যাচ এখনও খেলা হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *