দেখুন : নয়া স্ত্রী সঞ্জনা গণেশনের জন্মদিনে রোম্যান্টিক ছবি ও বার্তা পোস্ট করলেন জসপ্রীত বুমরাহ 1

টিম ইন্ডিয়ার তারকা বোলার জসপ্রিত বুমরাহ তার স্ত্রী সঞ্জনা গণেশনকে সোশ্যাল মিডিয়ায় শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বুমরাহ টুইটারে সঞ্জনা গণেশনের সাথে একটি রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন। বুমারার স্ত্রী সঞ্জনা গণেশন টিভি অ্যাঙ্কর। টুইটারে ছবিটি শেয়ার করার সময়, বুমরাহ ক্যাপশনে লিখেছেন যে, “প্রতিদিন আমার হৃদয় চুরি করে সেই ব্যক্তির জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার, আমি তোমাকে ভালবাসি।” এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হচ্ছে।

জসপ্রীত বুমরাহ এই বছরের ১৫ মার্চ টিভি অ্যাঙ্কর সঞ্জনা গণেশনকে বিয়ে করেছিলেন। বুমরাহ বিসিসিআইয়ের কাচে বিয়ের জন্য ছুটি চেয়েছিলেন। যার কারণে তিনি ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে খেলেননি। দুজনেই তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। বুমরাহ আইপিএল ২০২১ তে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলছিলেন। তাত্পর্যপূর্ণভাবে, মঙ্গলবার শক্ত বায়ো বাবল সত্ত্বেও, বিসিসিআই টুর্নামেন্টটি স্থগিত করেছিল আইপিএল দলের কিছু খেলোয়াড় এবং কর্মী সদস্যদের করোনা ইতিবাচক হওয়ার পরে।

Jasprit Bumrah calls wedding with Sanjana Ganesan 'absolutely magical', shares pics

চলতি মরসুমে বুমরাহের পারফর্মেন্সের কথা বলতে গিয়ে তিনি সাত ম্যাচে ছয়টি উইকেট নিয়েছিলেন। আইপিএলে মুম্বইয়ের হয়ে তিনি ইকোনমিক বোলিং করেছিলেন। আইপিএল পিছিয়ে দেওয়ার আগে মুম্বই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলে চতুর্থ ছিল। মুম্বই সাতটি ম্যাচের মধ্যে চারটি জিতেছে এবং তিনটিতে হেরেছে। বুমরাহ আইপিএল ২০২০ সালে বেশ সফল ছিল এবং ২৭ উইকেট নিয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *