দেখুন : বায়ো-বুদবুদ থেকে বিরতি পেয়ে ছুটিতে ইংল্যান্ড ঘুরলেন ভারতীয় ক্রিকেটার ও তাদের পরিবাররা 1

টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে পরাজয়ের কথা ভুলে পরিবারের সাথে আজকাল ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, তাতে রাহানে এবং রোহিত শর্মা তাদের পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটাতে দেখা গেছে। কেবল রাহানে-রোহিতই নয় ক্যাপ্টেন বিরাট কোহলিও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার সাথে মজা করতে দেখা গেছে। ভারতের দলকে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে, তার আগে দলটিকে বায়ো বুদ্বুদ থেকে ২০ দিনের বিরতি দেওয়া হয়েছিল।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

মায়াঙ্ক আগরওয়াল এবং ইশান্ত শর্মাকে তাদের নিজ স্ত্রীর সাথে ইংল্যান্ডের বিখ্যাত স্থানগুলিতে ঘুরে বেড়াতে দেখা গেছে। মায়াঙ্ক তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি এবং ইশান্ত স্ত্রীর সাথে একটি ফটো সেশন করতে দেখা গেছে। ডাব্লুটিসির ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারতীয় দলকে ৮ উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। কিউই ফাস্ট বোলারদের সামনে ভারতীয় দলের ব্যাটিং অর্ডার কার্ডের প্যাকের মতো ছিন্নভিন্ন হয়ে যায়। ফাইনালে পরাজয়ের পরে, ভক্তরা টিম ইন্ডিয়া এবং অধিনায়ক বিরাট কোহলিকে মারাত্মকভাবে সমালোচনা করেছিলেন।

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে কোহলির সেনাবাহিনীকে কঠিন পরীক্ষা দেওয়া হবে। ইংল্যান্ডে ভারতের রেকর্ড হতাশাব্যঞ্জক। দলটি ২০১৮ সফরে ৫ ম্যাচের টেস্ট সিরিজে ৪-১ ব্যবধানে পরাজিত হয়েছিল, যখন ভারতীয় দল ইংল্যান্ডের কাছে ২০১৪ সালে ৩-১ ব্যবধানে পরাজিত হয়েছিল। তবে অধিনায়কত্বের জন্য অবিচ্ছিন্ন সমালোচনার মুখোমুখি হওয়া বিরাট কোহলির ইংল্যান্ডে ইতিহাস গড়ার সুবর্ণ সুযোগ থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *