দেখুন : উইম্বলডনের মজা নিতে সেন্টার কোর্টে হাজির ভারতীয় কোচ রবি শাস্ত্রী 1

টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা হারাতে আজকাল ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের আগে, বিসিসিআই খেলোয়াড় এবং কর্মীদের ২০ দিনের জন্য জৈব বুদ্বুদ জীবন থেকে মুক্তি দিয়েছে। কিছুকাল আগে রোহিত শর্মা এবং অজিঙ্ক রাহানেকে ইংল্যান্ডে পরিবারের সাথে উপভোগ করতে দেখা গেছে। একই সঙ্গে ঋষভ পন্থকেও বন্ধুদের সাথে ফুটবল ম্যাচ উপভোগ করতে দেখা গেছে। ভারতীয় খেলোয়াড়দের পাশাপাশি প্রধান কোচ রবি শাস্ত্রীও এই ছুটি উপভোগ করতে পারছেন না। কোচ শাস্ত্রী টেনিস টুর্নামেন্টের উইম্বলডনের ম্যাচটি দেখতে এসেছিলেন, যার ছবি তিনি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Ajinkya Rahane, Rohit Sharma Enjoy Day Out In England With Kids | Cricket News

নিজের টুইটার অ্যাকাউন্টে ছবিটি ভাগ করে নিয়ে রবি শাস্ত্রী লিখেছেন, “সানি ডেতে উইম্বলডনে ফিরে আসাই ভালো অপূর্ব। ঐতিহ্য সেন্টার কোর্ট কিছু নির্দেশ করে।” ডাব্লুটিসি ফাইনালে পরাজয়ের পর নিউজিল্যান্ড দলকে অভিনন্দন জানিয়েছেন শাস্ত্রী। তিনি টুইট করে লিখেছেন, “এই পরিস্থিতিতে একটি ভাল দল জিতেছে। বিশ্ব শিরোপার জন্য দীর্ঘ অপেক্ষার পরে, নিউজিল্যান্ডের দলটি জয়ের যোগ্য ছিল। এই শিরোনাম জয় বড় জিনিস সহজে আসে না যে একটি সাক্ষ্য হয়। নিউজিল্যান্ড সত্যিই দুর্দান্ত একটি খেলা খেলেছে। শ্রদ্ধা করি তোমাদের।”

সম্প্রতি টিম ইন্ডিয়ার উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকেও ফুটবল ম্যাচ উপভোগ করতে দেখা গেছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলতে যাওয়া পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টটি ৪ আগস্ট থেকে খেলতে হবে। ইংল্যান্ডে টিম ইন্ডিয়ার রেকর্ডটি বেশ হতাশাব্যঞ্জক। শেষ সফরে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলকে টেস্ট সিরিজে ৪-০ ব্যবধানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, যখন ২০১৪ সালে ভারতীয় দল ইংলিশ দলকে ৩-১ ব্যবধানে পরাভূত করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *